সাতক্ষীরায় আড়াই হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার পাটকেলঘাটা থানার সরুলিয়া গ্রাম থেকে দুই হাজার ৫৬০ পিস ভারতীয় আমদানী নিষিদ্ধ নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-৬এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা সোমবার রাতে তালা উপজেলার পাটকেলঘাটা থানার সরুলিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর নাম আসাদুল মোল্লা (৪০)। সে কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের কুমারনল গ্রামের মৃত আনিস উদ্দীন মোল্লার পুত্র।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতেয়াক আহমেদ জানান, তালা উপজেলার পাটকেলঘাটা থানার সরুলিয়া গ্রামে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে উক্ত মাদক ব্যবসায়ীকে দুই হাজার ৫৬০ পিচ ভারতীয় আমদানী নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোনও জব্দ করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আসাদুল মোল্লা পাটকেলঘাটা থানার একটি মাদক মামলার পলাতক অঅসামী। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে পাটকেলঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।##

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।