মাদক ব্যবসায়ীকে মাদক বিক্রি করতে নিষেধ করায় কালীগঞ্জে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

মাদক ব্যবসায়ীকে মাদক বিক্রি করতে নিষেধ করায় কালীগঞ্জে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম।

আব্দুস ছাত্তার, কালিগজ্ঞ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ গত বৃহস্পতিবার ১১ আগস্ট , কালিগঞ্জ বালিয়াডাঙ্গার বাহার আলী শেখ এর পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী লিয়াকত আলী শেখ কে মাদক বিক্রি না করতে প্রতিবাদ করায় বীর মুক্তিযোদ্ধা ঈমান আলীকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ী ও তার লোকজনেরা । বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায় কালীগঞ্জের বালিয়াডাঙ্গায় সন্ধ্যার পরপরই জমে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের জমজমাট আড্ডার মাদক কেনাবেচার আসর। পথিমধ্যে সাবেক চেয়ারম্যান মরহুম মোসলেম শেখের বাড়ির সামনে লিয়াকত আলী শেখ কে তার ক্রেতাদের কাছে মাদক বিক্রি করতে দেখেন বীর মুক্তিযোদ্ধা ইমান আলী শেখ, তৎক্ষণৎ লিয়াকত আলীকে এসব মাদক বিক্রি থেকে বিরত থাকতে বলেন বীর মুক্তিযোদ্ধা। এ কথা শুনে মাদক বিক্রেতা চড়াও হয় বীর মুক্তিযোদ্ধার উপর এক পর্যায়ে কথা কাটাকাটি শুরু করে এরপর মাদক বিক্রেতা লিয়াকাত আলীর ছেলে সাইফুল ইসলাম লিটন শুনতে পেয়ে বাড়ি থেকে চাপাতি নিয়ে ছুটে এসে বীর মুক্তিযোদ্ধাকে কোপাতে শুরু করে বীর মুক্তিযোদ্ধা মাটিতে লুটিয়ে পড়ে ও তার ডাক চিৎকারে বীর মুক্তিযোদ্ধার ছেলে সাদেক ও মেয়ে হাফিজা শুনতে পেয়ে তার বাবাকে রক্ষা করতে আসলে মাদক বিক্রেতা সাথে থাকা রেজাউল খাঁ ও লিটন সহ-সঙ্গ পাঙ্গ হাফিজা ও সাদেককে প্রচুর মারপিট করে জখম করে অজ্ঞান করে এক পর্যায়ে তাদের মুমূর্ষ অবস্থায় ফেলে যায়।

স্থানীয় লোকজন ও তাদের আত্মীয়রা তাদের উদ্ধার করে নিয়ে কালিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে দেন।

এই মাদক ব্যবসায়ী লিয়াকত এলাকার চিহ্নিত সন্ত্রাসী মাদক চোরা কারবারী। এলাকার ভারসাম্য নষ্ট করছে মাদক বিক্রি করে। এলাকার উঠতি বয়সের ছেলেদের ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে । প্রতিনিয়ত কিশোর গ্যাংদের উৎপাত, ছিনতাই, চুরি ইভটিজিং, মহামারী আকার ধারণ করছে এলাকায়। স্থানীয় লোকজন প্রতিবাদ তো দূরের কথা তাদের ভয়ে কেউ সাহস করে মুখ খুলতে চায় না। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও সুধীজনেরা বীর মুক্তিযোদ্ধা ঈমান আলী ও তার পরিবারের সদস্যদের গুরুতর জখম মারপিটের যথাযথ বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও এলাকাবাসী।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা রুজু হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

Please follow and like us:

Check Also

মানবতা কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ হইতে ইফতার ও ঈদ উপহার প্রদান

নিজদেবপুর মানবতা কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ হইতে গতকাল ৩০ শে মার্চ রোজ শনিবার সকাল ৯টার সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।