তালায় বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত

তালা প্রতিনিধি :
খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার সুভাষিনী এলাকায় বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ সময় অনন্ত ৯ টি গরু মারা গেছে বলে জানা গেছে।

শনিবার (১৩ আগষ্ট) রাতে উক্ত ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ট্রাকের চালক শাহিনুর মোড়ল (৪০)। তিনি তালা উপজেলার লাউতাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। এ সময় ১৫/২০ জন যাত্রী আহত হয়। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রতক্ষ্যদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের (ঢাকা মেট্রো-ব- ১৫-৮৭৯৯) একটি বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি মাল বোঝাই ট্রাক (যশোর ট-১১-৩০৪৪) খুলনা অভিমুখে যাচ্ছিল। এ সময় পিছন দিক থেকে আরেকটি গরুভর্তি ট্রাক (যশোর ট-১১-২৬৩৯) ওভার টেকের চেষ্টা করলে ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের চালক শাহিনুর মোড়ল গুরুতর আহত হয়। তাকে খুলনা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। ঘটনাস্থলেই ৯ টি গরুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। গরুগুলো সাতক্ষীরা, তালা ও পাটকেলঘাটা এলাকা থেকে পটুয়াখালী জেলার বাউফল এলাকায় নিয়ে যাচ্ছিল ব্যাপারীরা।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার কাজে এলাকাবাসী ও চুকনগর হাইওয়ে পুলিশ অংশ নেন। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
চুকনগর হাইওয়ে পুলিশের ওসি মেহেদী হাসান দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাস ও ট্রাক তাদের হেফাজতে রয়েছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।