তালায় স্কুল ছাত্রী হত্যার অভিযোগে মাতা- পিতা গ্রেপ্তার

তালা প্রতিনিধি : তালার পল্লীতে স্কুল ছাত্রীকে হত্যার অভিযোগ পিতা ও সৎ মাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এঘটনায় হত্যা হওয়া স্কুল ছাত্রীর মা থানায় একটি মামলা জমা দিয়েছেন বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, তেঁতুলিয়া ইউনিয়নের সুকদেবপুর গ্রামের মৃত আফতাব মাহমুদে ছেলে মফিজুল মাহমুদ(৩২) ও মফিজুল মাহমুদের স্ত্রী শেফালী বেগম(২৫)।

গত মঙ্গলবার (৩০ আগস্ট) উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সুকদেবপুর গ্রামের মফিজুল মাহামুদের মেয়ে ও সুকদেবপুর প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী আখি খাতুন রাতে নিজ ঘরে ঘুমাতে যান। বুধবার সকালে আখি ঘুম থেকে না উঠায় পরিবারের সদস্য তাকে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়। এলাকার স্থানীয় চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা অন্তে আখিকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করেন।

কিন্তু অভিযোগ উঠে সৎ মা শিফালী বেগম নানান বাহানা সহ কারণ-অকারণে আখিকে মারপিট করত এবং আখির পিতা বাড়িতে না থাকার সুযোগ কাজে লাগিয়ে আখিকে খেতেও দিত না। ধারণা করা হচ্ছে কয়েকদিন খেতে না দেওয়াসহ অসহনীয় মারপিটের কারণে মৃত্যু বরণ করেছেন কন্যা শিশু আখি।
এঘটনায় বৃহস্পতিবার (১ সেপ্টেম্বার) আখির গর্ভধারীনি মা অন্তরা বেগম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে উক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেন থানা পুলিশ। যার মামলা নং-০৩ তারিখ-০১.০৯.২২।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি)আবু জিহাদ ফখরুল আলম খান জানান, হত্যা হওয়া আখির মায়ের মামলা দায়ের করায় দুই জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

বন্ধ হয়ে গেলো কলারোয়ার সোনাবাড়ীয়া মঠবাড়ির প্রবেশ দ্বার

কলারোয়া সংবাদদাতা: কলারোয়া উপজেলার ৪০০ বছরের প্রাচীন ঐতিহ্য সোনাবাড়ীয়া মঠবাড়ির (শ্যাম সুন্দর মন্দির) সব প্রবেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।