সাতক্ষীরার রাজস্ব কর্মকর্তা কচা নদীতে পড়ে নিখোঁজের পর লাশ উদ্ধার

পিরোজপুরে পন্টুন থেকে নদীতে পড়ে গিয়ে শুল্ক গোয়েন্দা কর্মকর্তা নিখোঁজ

নিখোঁজ আবদুল্লাহ বিন কাফী

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে আবদুল্লাহ হিল কাফী সাতক্ষীরা থেকে প্রাইভেট কারে বরিশাল নগরীতে খালার বাড়িতে যাচ্ছিলেন। তাঁর স্ত্রী ও ছেলে ওই বাড়িতে ছিলেন। ওই দিন রাতে পরিবারের সঙ্গে জন্মদিন উদ্‌যাপনের কথা ছিল তাঁর। রাত সাড়ে আটটার দিকে পিরোজপুর সদর উপজেলার বেকুটিয়া ঘাটের কুমিরমারা প্রান্তে প্রাইভেট কারটি ফেরিতে ওঠার পর চালক শৌচাগারে যান।

এ সময় কাফী গাড়ি থেকে নেমে ফেরির পন্টুনে যান। এরপর মুঠোফোনে কথা বলতে বলতে অসাবধানতাবশত পন্টুনের কিনারায় গিয়ে তিনি কঁচা নদীতে পড়ে নিখোঁজ হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাঁকে উদ্ধার করতে রাতভর নদীতে অভিযান চালায়। এরপর গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান চালালেও কাফীর কোনো খোঁজ মেলেনি। আজ সকাল থেকে আবার উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। দুপুর পৌনে ১২টার দিকে দক্ষিণ গাজীপুর এলাকার লোকজন লাশ ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে জানান। পরে ডুবুরিরা লাশটি উদ্ধার করলে কাফীর চাচা মো. সফিউল্লাহ লাশের পরিচয় শনাক্ত করেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বলেন, আবদুল্লাহ হিল কাফীর লাশ স্বজনেরা শনাক্ত করেছেন। ফায়ার সার্ভিস লাশটি থানা–পুলিশের কাছে হস্তান্তর করেছে। আইনগতপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

সাতক্ষীরার রাজস্ব কর্মকর্তা কচা নদীতে পড়ে নিখোঁজ

পিরোজপুরের কচা নদীতে বেকুটিয়া ফেরিঘাট এলাকায় পানিতে পড়ে আব্দুল্লাহ হীল কাফি (৪২) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সার্কেল-২ এর সহকারী রাজস্ব কর্মকর্তা। তার তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। তিনি সাতক্ষীরা থেকে বরিশালে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পানিতে পড়ে তিনি নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার রফিকুল ইসলাম।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে তিনি ফেরির জন্য ঘাটে অপেক্ষা করছিলেন। তখন ফেরির পন্টুনে গিয়ে হাঁটাহাঁটি করার সময় পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল বরিশাল থেকে পিরোজপুরে এসে উদ্ধার অভিযান শুরু করেছে।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার রফিকুল ইসলাম জানান, এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে রয়েছে। আমাদের ডুবুরি দল বরিশাল থেকে পিরোজপুরে এসে উদ্ধার কার্যক্রম শুরু করেছে। উদ্ধার কার্যক্রম শেষে বিস্তারিত বলা যাবে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের কার্যক্রমও অব্যাহত রয়েছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।