স্কুল টাইমে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে বসে থাকায় সাতক্ষীরায় ৯ শিক্ষার্থী আটক

দেবহাটা ব্যুরো: সাতক্ষীরার দেবহাটায় স্কুল টাইমে ক্লাস ফাঁকি দিয়ে পার্কেসহ বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করা ৯জন শিক্ষার্থীকে আটক করেছেন উপজেলা নির্বাহী অফিসার। রবিবার সকালে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব শিক্ষার্থীদের আটক করা হয়। আটক হওয়া শিক্ষার্থীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত। এসময় তাদের নিকট থেকে ৭টি বিভিন্ন মডেলের স্মার্ট ফোন উদ্ধার করা হয়। পরে তাদেরকে স্কুল কতৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়।

আটক হওয়া শিক্ষার্থীদের মধ্যে হাদিপুর আহছানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ জনকে একটি পার্ক থেকে এবং টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ের আরো ৩ শিক্ষার্থীকে রাস্তা থেকে আটক করা হয়। তারা মোবাইল ফোনে গেইম এবং টিকটক তৈরীতে ব্যস্ত ছিল বলে জানা যায়।

এঘটনায় হাদিপুর আহছানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ জনকে প্রধান শিক্ষকের হাতে তুলে দেওয়া হয় এবং তাদের বিরুদ্ধে স্কুল থেকে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

এছাড়া টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটক হওয়া শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষার্থী দাবি করায় তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার উপর দায়িত্ব অর্পন করা হয়।

দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান, স্কুল টাইমে ক্লাস ফাঁকি দিয়ে এসব শিক্ষার্থীরা ঘোরাঘুরি ও মোবাইলে গেম খেলায় মেতে ছিল। আমি তাদেরকে জিজ্ঞেসা করে জানতে পারি তারা স্কুলে না গিয়ে বন্ধুবান্ধবদের সাথে ঘুরে বেড়াচ্ছে। পরে তাদেকে আমার অফিসে এনে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছি। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।