দেবহাটায় ফেনসিডিল পাচারকালে আটক ১

দেবহাটা থানা পুলিশের অভিযানে অভিনব কায়দায় মাছ রপ্তানীর মতো করে কর্কসিটের কার্টুনে ভরে ফেনসিডিল পাচারকালে আজগর আলী (৩৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সে উপজেলার চর রহিমপুর গ্রামের রমজান আলীর ছেলে। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার এএসআই গোলাম আজম, এএসআই জাহিদুর রহমান ও এএসআই শামীম হোসেন পারুলিয়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এসময় মাদক ব্যবসায়ী আজগরের কাছে থাকা কর্কসিটের কার্টুন ও ব্যাগ তল্লাশী করে ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন পুলিশ সদস্যরা। পরে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের শেষে গ্রেফতারকৃত আজগর আলীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।
দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় মাছ রপ্তানীর মতো করে কর্কসিটের কার্টুনে ভরে দেশের বিভিন্ন এলাকায় ফেনসিডিলের চালান সরবরাহ করে আসছিল। অভিযানকালে আজগর আলীকে গ্রেফতার করা গেলেও পলাতক রয়েছেন ওই চক্রের অন্যান্য সদস্যরা। পুলিশের মাদক বিরোধী এ অভিযান অব্যহত থাকবে। এ চক্রের পলাতক অন্যান্য মাদক কারবারীদের অচিরেই আইনের আওতায় আনা হবে বলে জানান ওসি।

Check Also

দেবহাটায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধিতে সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার কুলিয়া ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধির লক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।