কলারোয়ায় যাত্রীবাহি বাস ও মাছ ভর্তি পিকআপের সংঘর্ষ, আহত ৩০

যাত্রীবাহি বাস ও মাছ ভর্তি পিকআপের সংঘর্ষে বাস যাত্রীসহ ৩০জন আহত হয়েছেন। বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার তুলসীডাঙার সোনিয়া ফিলিং স্টেশনের পার্শ্ববর্তী মিম ছাত্রাবাসের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স ও সাতক্ষীরা মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, কলারোয়া উপজেলার ইলিশপুরের ইলিয়াছ হোসেন, একই উপজেলার নাকিলা গ্রামের বকুল হোসেন, হাবিবুর রহমান, চান্দুড়িয়ার আবু বক্কর, রঘুনাথপুর গ্রামের গোলাম মোস্তফা, রঘুনাথপুর সরকারি প্রাতমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারুল আক্তার, কাজীরহাটের শারমিন আক্তার, আশাশুনি উপজেলার বুধহাটা গ্রামের তোতা পারভিন, সাতক্ষীরা সদরের খলিলুর রহমান, হাবিবুর রহমান, আমজাদ হোসেন, দীলিপ সরকার, হৃদয় ম-ল, মফিজুল ইসলাম, নুরজাহান, পারভিন আক্তার, সাবিয়া খাতুন ও বিষ্ণুপদসহ ৩০জন।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নাসিরউদ্দিন মৃধা জানান, বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে কালিগঞ্জ থেকে যশোরগামি একটি যাত্রীবাহি বাস (সাতক্ষীরা-জ-০৪-০০২৩) ও ব্রজবক্স থেকে মাছভর্তি করে সাতক্ষীরাগামি একটি পিকআপ (খুলনা মেট্রো-ন-১১-১৮০৭) এর সঙ্গে তুলসীডাঙা মীম ছাত্রাবাসের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস যাত্রী ও পিকআপ চালকসহ ৩০ জন আহত হয়। পুলিশ ও ফায়ার সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করে। এদের মধ্যে প্রাথমিক চিকিৎসা না নিয়ে ১২জন চলে যায়। অবস্থার অবনতি হওয়ায় নূরজাহান, পারভিন আক্তার, সাবিয়া ও বিষ্ণুপদকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাসের চালক ও সহকারি পালিয়ে গেছেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

Check Also

সাতক্ষীরায় খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা

মুজাহিদুল ইসলাম, ক্রাইমবাতা রিপোট : শীত যত বাড়ছে, খেজুরের গুড়ের চাহিদাও বাড়ছে। তাই সাতক্ষীরার বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।