ফুটবলার মাসুরার বাড়িতে জেলা প্রশাসক, ক্রস চিহ্ন মুছে ফেলা হলো

  আবু সাইদ বিশ্বাস, ক্রাইমবাতা রিপোট  : সাতক্ষীরার আলোচিত সেই প্রমিলা ফুটবলার মাসুরা পারভীন এর বাড়ির আঙিনায় সড়ক ও জনপথ বিভাগের  দেয়া লাল রঙের  (ক্রস চিহ্ন) মুছে ফেলা হয়েছে।এ বিষয়ে আজ দৈনিক দৃষ্টিপাত, দৈনিক সংগ্রাম ও ক্রাইমবাতা নিউজ পোটালে আমার লেখা একটি সংবাদ প্রকাশিত হয়। এছাড়া বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে  সংবাদ প্রকাশ পেলে ছুটে যান তার বাড়িয়ে জেলাপ্রশাসক সহ কতপক্ষ।

সাতক্ষীরা জেলা প্রশাসক এর নির্দেশনায়  সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা’র উপস্থিতিতে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা দশটার দিকে  সওজ কর্তৃপক্ষের দেয়া

দিচ্ছেন সদর উপজেলার ১৩ নং লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম
এই লাল ক্রস চিহ্ন মুছে ফেলা দেয়।
এসময় সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির  বলেন, যতদিন না পর্যন্ত মাসুরা পারভীন এর পরিবার নিজেদের বাড়ি বাংলাদেশ সড়ক বিভাগের  নিদ্ধারিত যায়গা থেকে সরিয়ে নতুন বাড়ি করবেন ততদিন পর্যন্ত তাদের (সওজ) কাজ স্থগিত রাখার নির্দেশ করা গেলো।
এসময় সাতক্ষীরা সদর ১৩ নং লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম বলেন, মাসুরা পারভীন শুধু সাতক্ষীরার গর্ভ না, মাসুরা আমাদের লাবসা ইউনিয়ন পরিষদের অহংকার। আমি নিজে হাতে সওজ এর দেয়া লাল ক্রস চিহ্ন মুছে ফেলেছি।  তার জন্য আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অবশ্যই সুনজরে রাখব।

Check Also

স্পোর্টস সাইন্স’র উপর পিএইচডি করতে চান দ্রুততম মানবী সাতক্ষীরার শিরিনা

আবু সাইদ বিশ্বাস: ১০০ মিটার স্প্রিটে দৌড়িয়ে দ্রুততম মানবীর মুকুট অর্জন করেছে সাতক্ষীরার মেয়ে শিরিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।