নিজস্ব প্রতিনিধি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক বলেন, ১ বছর আগে মুক্তিযোদ্ধাদের তালিকা ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে। এর মধ্যে কোন অমুক্তিযোদ্ধা থাকলে কেউ সুনিদিষ্টভাবে অভিযোগ করলে স্থানীয়ভাবে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে আমাদের ভাবার কিছু নেই। জনগন রাষ্ট্রের মালিক, আমরা আশাবাদি যেভাবে আমরা করোনা ভাইরাসসহ যে কোন সংকটে জনগনের পাশে ছিলাম এবং যে ভাবে উন্নয়ন করেছি, সেগুলো জনগন বিবেচনায় নিবে এবং আওয়ামী লীগকে শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করবে।

মন্ত্রী আজ রোববার সকাল ১০টার সময় সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স্র উদ্বোধন শেষে সংবাদিক সাথে এসব কথা বলেন।

এ সময় স্থানীয় সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্যা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা প্রশাসক মো.হুমায়ূন কবির, জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ মুক্তিযোদ্ধাবৃন্দ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্থনীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর সাতক্ষীরা সদর উপজেলায় ২কোটি ৯৪ লাখ টাকা ব্যয়ে তিনতলা নতুন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজ বাস্তবায়ন করেন।

পরে মন্ত্রী সাতক্ষীরা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

সাতক্ষীরার জেলা প্রশাসক মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্যা মীর মোস্তাক আহমেদ রবি, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি একে ফজলুল হক, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতিসহ মুক্তিযোদ্ধা সংসদের ৭ উপজেলা কমান্ডের কমান্ডারসহ স্থানীয় নেতৃবৃন্দ।