বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরীন সাতক্ষীরা শাখার উদ্যোগে প্রশিক্ষণ ও ডায়েরী বিতরণ অনুষ্ঠিত

ক্রাইমবাতা রিপোট,সাতক্ষীরা:   বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরীন  সাতক্ষরা জেলা শাখার উদ্যোগে বিশেষ প্রশিক্ষণ ও ডায়েরী বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাজলিসুল মুফাসসিরিনের কেন্দ্রীয় মহাসচিব অধ্যাপক মাওলানা নুরুল আমিন।

শনিবার (৮ অক্টোবর) বাদ মাগরিব সাতক্ষীরায় বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিনের জেলা সভাপতি মাওলানা ওসমান গনির সভাপতিত্বে কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মাওলানা মনোয়ার হুসাইন মোমিনের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য পেশ করেন সংগঠনটির সহকারী মহাসচিব মাওলানা রুহুল আমিন, খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক মাওলানা ইব্রাহিম খলিল মুজাহিদী, সাতক্ষীরা জেলার সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা আহাম্মদ আলীসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অধ্যাপক মাওলানা নুরুল আমিন নিজের হাতের ঘড়ি খুলে মাওলানা মনিরুল ইসলাম বেলালীর হাতে পরিয়ে দেন এবং  মাওলানা মনিরুল ইসলাম বেলালীও মহাসচিব অধ্যাপক নুরুল আমিন তার ঘড়ি উপহার দেন। একইভাবে সহকারি মহাসচিব মাওলানা রুহুল আমিন মাওলানা মনিরুল ইসলাম ফারুকীকে হাতের আংটি খুলে বরণ করে নেন। সদ্য যোগদান করা এই দুই বিদগ্ধ আলেম অন্য পরিষদে না থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে জেলার সকল দায়ী ও বক্তাদেরকে এক প্লাটফর্মে আসার আহ্বান জানান।

দায়ীদের এক প্ল্যাটফর্মে আসার আহ্বান জানান  বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিনের মহাসচিব অধ্যাপক মাওলানা নুরুল আমিন।সাতক্ষীরা জেলার আয়োজনে বক্তা, ওয়াজিন ও দায়ীদের নিয়ে  এই আয়োজন করা হয় ” বিশেষ প্রশিক্ষণ ও ডায়েরী বিতরণ” অনুষ্ঠানের ।

Check Also

দেশের গনতন্ত্র না থাকাই মানুষ আজ পরাধীনঃ সাতক্ষীরায়   ড. বদিউল আলম মজুমদার

সাতক্ষীরা সংবাদদাতাঃ :সুজন সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর কেন্দ্রীয় কমিটির সম্পাদক ড.বদিউল আলম মজুমদার বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।