সাতক্ষীরায় বিজিবি’র অভিযানে ১০টি স্বর্ণের বারসহ আটক ১

সাতক্ষীরা সীমান্তে বিজিবির অভিযানে ১০টি স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯ টা ২০ মিনিটের সময় সাতক্ষীরা সদর থানার সীমান্তবর্তী বৈকারী বাজার সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে উক্ত স্বর্ণ আটক করা হয়। আটক ব্যক্তির নাম মোঃ জুলফিকার আলী (৪৪)। সে সাতক্ষীরা সদর থানার খলিলনগর গ্রামের মৃত সলেমান মোল্লার ছেলে।

বিজিবি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল ৯ টা ২০ মিনিটের সময় সাতক্ষীরার বৈকারী বিওপি‘র টহল কমান্ডার হাবিলদার সৈয়দ রবিউল ইসলাম এর নেতৃত্বে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভারতে পাচারের লক্ষে ১০পিস স্বর্ণের বারসহ একটি মোটরসাইকেলযোগে যাওয়ার সময় মোঃ জুলফিকার আলীকে বৈকারী বাজার সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে আটক করা হয়। তাকে তল্লাসী করে ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। মোটরসাইকেলসহ আটক স্বর্ণের মূল্য ১ কোটি ৭৬ হাজার টাকা।

এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে এবং আটক স্বর্ণ সাতক্ষীরা ট্রেজারীতে জামা দেওয়া হয়েছে।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ উক্ত স্বর্ণ আটকের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, এ ঘটনায় হাবিলদার রবিউল ইসলাম বাদি হয়ে জুলফিকার আলীর নাম উলে¬খসহ বৈকারী গ্রামের কুখ্যাত সোনাচোরাচালানি হাসান ও হারুনের নাম উল্লেখ করে মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করেছেন। বিকেলে জুলফিকার আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।