সাতক্ষীরায় বিপুল পরিমান নকল বিড়ি জব্দ

সাতক্ষীরার তিনটি উপজেলায় পৃথক অভিযানে বিপুল পরিমান নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি জব্দ করেছে ডিবি পুলিশ ও র‌্যাব সদস্যরা। বৃহস্পতিবার রাতে নকল ব্যান্ড রোলযুক্ত এসব বিড়ি জব্দ করা হয় দেবহাটা উপজেলার পারুলিয়া, কালিগঞ্জ উপজেলার উজিরপুর ও সদর উপজেলার তুজুলপুর এলাকা থেকে। এ সময় আটক করা হয় তিন জনকে।
আটককৃতরা হলেন, দেবহাটা উপজেলার পারুলিয়া ব্রিজ সংলগ্ন গৌতম স্টোর্সের মালিক গৌতম, কালিগঞ্জ উপজেলার উজিরপুর এলাকার ইসরাইল স্টোর্সের মালিক ইসরাইল ও সদর উপজেলার তুজুলপুর গ্রামের আফসার আলী সরদার।
পুলিশ জানায়, সরকারের মোটা অংকের টাকা রাজস্ব ফাঁকি দিয়ে নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি বাজারজাত করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ডিবি পুলিশের এস.আই আরিফের নেতৃত্বে দেবহাটা উপজেলার পারুলিয়া ব্রিজ সংলগ্ন গৌতম স্টোর্সে ও কালিগঞ্জ উপজেলার উজিরপুর এলাকায় ইসরাইল স্টোর্সে অভিযান চালিয়ে ১০ টি বস্তায় মোট সাড়ে ৩ লাখ শলাকা মনি বিড়ি জব্দ করা হয়। এ সময় আটক করা হয় গৌতম ও ইসরাইলকে।
সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক বাবলুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ডিবি পুলিশের অভিযানে দুটি স্থান থেকে ১০ টি বস্তায় সাড়ে ৩ লাখ শলাকা নকলব্যান্ড যুক্ত বিড়িসহ দুই জনকে আটক করা হয়েছে। আটক দুই ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের এস.আই সানাউল্লাহ নেত্বত্বে বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে সাতক্ষীরা সদর উপজেলার তুজুলপুর এলাকা থেকে আফসার আলী সরদার নামে এক ব্যক্তিকে দুটি বস্তায় ৩ হাজার ৭৬০ প্যাকেট নকল ব্যান্ডযুক্ত সুন্দর বিড়িসহ আটক করেন। এ ঘটনায় র‌্যাবের এসআই সানাউল্লাহ বাদী হয়ে সদর থানায় আটক আফসার আলীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার শাহেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।