কারাফটক থেকে তুলে নিয়ে যাওয়ার ২ দিন পর অস্ত্রসহ গ্রেপ্তার দেখানো হলো সাতক্ষীরার ইয়ার আলীকে

ক্রাইমবাতা রিপোট: কালিগঞ্জ,সাতক্ষীরা : যশোর কারাফটক থেকে সাদা পোশাকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া ইয়ার আলীকে সাতক্ষীরা কালিগঞ্জে শুটার গানসহ গ্রেপ্তার করার দাবী করেছে পুলিশ। ১৬ অক্টোবর সোমবার সন্ধ্যায় যশোর কারাফটক থেকে পুলিশ পরিচয়ে সাদা পোশাকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি’র সাবেক চেয়ারম্যান মোশাররফ হত্যা মামলার জামিন প্রাপ্ত আসামী ইয়ার আলী তরফদারকে গভীর রাতে ওয়ান শুটার গানসহ গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ। ইয়ার আলী তরফদার(৪০) সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের শংকরপুর গ্রামের আব্দুর জব্বার তরফদারের ছেলে।

কালিগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার জামিলুর ইসলাম মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন যে, কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের গড়ের মাঠের আব্দুর রহমান কাগুচির মাছের ঘেরের বেড়িবাধের পাশে কড়াই খেত থেকে উপপরিদর্শক আব্দুর রহিম একটি ওয়ান শুটার গানসহ ইয়ার আলী তরফদারকে গ্রেপ্তার করেন। এ ঘটনায় উপপরিদর্শক আব্দুর রহিম বাদি হয়ে ইয়ার আলীর নাম উল্লেখ করে অস্ত্র আইনে মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে কালিগঞ্জ উপজেলার শংকরপুর গ্রামের হোসনেআরা খাতুন জানান, কৃষ্ণনগর ইউপি’র সাবেক চেয়ারম্যান মোশরারফ হোসেন হত্যা মামলায় তার দেবর ইয়ার আলী তরফদার দীর্ঘ দুই বছর পর মহামান্য হাইকোর্টের আদেশে জামিনে মুক্তি পেয়ে সোমবার সন্ধ্যায় যশোর কারাফটক থেকে বের হয়। এরপরপরই সাদা পোশাকধারি কয়েকজন নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে একটি সাদা রং এর মাইক্রোবাসে(ঢাকা মেট্রো-চ–১৯-৬১৪৮) করে তুলে নিয়ে চলে যায়। সাদা পোশাকধারি লোকজনের সঙ্গে প্রয়াত মোশাররফ হোসেনের ভাইপো লিটন কাগুচী, একই এলাকার নূরুল গাজী, আজিবর কাগুচী , বাবু ছাড়াও কয়েকজন ছিলো। বিষয়টি নিয়ে সোমবার যশোর কোতোয়ালি থানা, কালীগঞ্জ থানা ও সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে খোঁজ নিয়েও দেবরের কোন

সন্ধান মেলেনি। বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশের কার্যালয়ে যোগাপযোগ করেও সন্ধান না পেয়ে ননদ জরিনা খাতুন বিষয়টি সাংবাদিকদের অবহিত করার পর মঙ্গলবার বিভিন্ন পত্রিকায় ইয়ার আলীর ছবিসহ প্রকাশিত হয়। কারাফটক থেকে একই পোশাক পরিহিত অবস্থায় ইয়ার আলীকে একটি ওয়ান শুটারসহ গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।
সাতক্ষীরা আদালত চত্বরে মঙ্গলবার বিকেলে ইয়ার আলী জানান, তাকে মোশাররফ চেয়ারম্যানের লোকজন পুলিশের সহায়তায় সোমবার সন্ধ্যায় যশোর কারাফটক থেকে মাইক্রোবাসে করে ধরে এনে তাদেরই দেওয়া ওয়ানশুটার গানসহ গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে।

কালিগঞ্জ সার্কেলের অতিঃ পুলিশ সুপার জামিলুর রহমান কারাফটক থেকে ইয়ার আলীকে তুলে নেওয়ার বিষয়ে বলেন, আমাদের বক্তব্য সকালে আমার প্রেসে দিয়েছি। এছাড়া আমাদের এবিষয়ে আর কোন বক্তব্য নেই।

 

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।