সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন: শুন্য ভোটে বোল্ড আউট দুই, দুই অংক পায়নি আরও ৭ প্রার্থী

গত ১৭ অক্টোবর অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে শুন্য ভোটে বোল্ড আউট হয়েছেন কমপক্ষে দু’জন প্রার্থী। এরমধ্যে ভোটের পূর্বে ঘোষণা দিয়ে প্রার্থীপদ প্রত্যহার করেছিলেন একজন প্রার্থী। ১ ভোট পেয়েছেন আরও তিনজন প্রার্থী।
জেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত পূর্ণাঙ্গ ফলাফল অনুযায়ী ৬নং ওয়ার্ড (আশাশুনি) এর সাধারণ সদস্য প্রার্থী হাবিবুর রহমান উটপাখি প্রতীক নিয়ে শুন্য ভোট পেয়েছেন। যদিও নির্বাচনের আগের দিন দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি সময়মত প্রত্যাহার করতে না পারায় তার নামটি প্রার্থী তালিকায় থেকে গেছে উল্লেখ করে তিনি ভোট থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেও এই ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী তোষিকে কাইফু বক প্রতীক নিয়ে ১ ভোট পেয়েছেন।
শুন্য ভোট পেয়েছেন ৭নং ওয়ার্ড শ্যামনগরের সাধারণ সদস্য প্রার্থী মো: মোর্তজা কামাল। তার প্রতীক বৈদুতিক পাখা। ৭নং ওয়ার্ডের অপর এক প্রার্থী মো: নুরুল হক বক প্রতীক পেয়েছেন ১ ভোট। একই ওয়ার্ডের অপর প্রার্থী মল্লিক ফজলুল হক ক্রিকেট ব্যাট প্রতীকে পেয়েছেন ২ ভোট।
১নং ওয়ার্ডের (তালা উপজেলা) সাধারণ সদস্য প্রার্থী শফিকুল ইসলাম তালা প্রতীক পেয়েছে ১ ভোট। তাকে নির্বাচনী প্রচারণায় দেখা যায়নি। ৩নং ওয়ার্ড (সাতক্ষীরা সদর) টিউবঅয়েল প্রতীকের সাধারণ সদস্য মো: মনিরুল ইসলাম পেয়েছেন ১ ভোট।
৫নং ওয়ার্ডের (কালিগঞ্জ উপজেলা) তালা প্রতীকের সাধারণ সদস্য প্রার্থী মো: নুরুজ্জামান পেয়েছে ন৬ ভোট। এদিকে ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে সদস্য প্রার্থী ১০জনের মধ্যে সর্বনি¤œ ভোট পেয়েছেন ২নং ওয়ার্ড (সাতক্ষীরা সদর, দেবহাটা ও আশাশুনি উপজেলার অংশবিশেষ) এর প্রার্থী মোছা. রাশিদা খাতুন। ফুটবল প্রতীক নিয়ে তিনি ভোট পেয়েছেন ৫টি।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।