গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রী গ্রেফতার

ঢাকার ধামরাইয়ে বিভিন্ন এলাকায় গরু চুরির অভিযোগে বাবলী আক্তার নামে ছাত্রলীগের এক নেত্রীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার ভোরে সাভার পৌর এলাকার রেডিও কলোনির নয়াবাড়ি এলাকা থেকে বাবলী আক্তার নামে ওই ছাত্রলীগ নেত্রীকে গ্রেফতার করা হয়।

বাবলী আক্তার ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক। তিনি নয়াবাড়ি এলাকার বাদশা মিয়ার মেয়ে। তিনি আন্তঃজেলা গরু চোর দলের ‘মহারানী’ হিসেবে পরিচিত বলে থানার সূত্র জানিয়েছে।

গ্রেফতারকৃত অন্যরা হলেন- বরিশালের মুলাদী থানার গলইভাঙা এলাকার মৃত কদম আলী সরদারের ছেলে হাবুল সরদার (৩৮), মানিকগঞ্জের দৌলতপুর থানা এলাকার হায়দার আলীর ছেলে রাজু আহমেদ (২৪), টাঙ্গাইলের  নাগরপুর থানা এলাকার নুর ইসলামের ছেলে আরিফ (২২), ধামরাইয়ের কাঁচারাজাপুর এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (২৮)। এদেরকে সাভারের আশুলিয়া, পলাশবাড়ি ও ধামরাই থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, বাবলী আমাদের সংগঠনেরই। আমি গ্রেফতার হওয়ার বিষয়টি জানি না। তবে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় গরু চুরি করে বলে জানা যায়। গরু চুরির ঘটনায় ধামরাই থানায় একাধিক অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, ধামরাইয়ে বিভিন্ন সময় কয়েকটি গরু চুরির ঘটনা ঘটেছে। এ নিয়ে মামলা হয়েছে। মামলাগুলো তদন্ত করতে গিয়ে জানা যায়, বাবলী গরুগুলো তার হেফাজতে রেখে বিক্রি করতেন। তাকে গ্রেফতার করা হয়েছে।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।