সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে পরাজিত প্রার্থী কতৃক মামলা দায়ের

 সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে ভোটারদের হুমকি দেওয়া এবং ঘুষ প্রদানের অভিযোগে জেলা পরিষদ সদস্য এড. শাহনেওয়াজ পারভীন মিলির বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী নাজমুন্নাহার মুন্নি ৭ নভেম্বর ২২ তারিখে সাতক্ষীরা সদর আমলী আদালতে মামলা দায়ের করেন। যার নং সি আর ১৩৩৯/২২(সাত)। ধার্য্য তারিখ ১৮ জানুয়ারি ২০২৩। মামলাটি আমলে নিয়ে আদালত তদন্ত প্রতিবেদন প্রদানের জন্য সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করেন সুলতানপুর গ্রামের মরহুম এড শেখ আসিফ ইকবাল হীরকের স্ত্রী নাজমুন্নাহার মুন্নি তার প্রতিদ্বন্দ্বিতা প্রার্থী ছিলেন, পুরাতন সাতক্ষীরার মৃত এস এম আবু নেছার সিদ্দিকের কন্যা শাহনেওয়াজ পারভীন মিলি।

নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য শাহনেওয়াজ পারভীন মিলি মরিয়া হয়ে ওঠেন এবং ভোটারদের বিভিন্ন ভয়ভীতি প্রদর্শনকরাসহ  জখমের হুমকি ধামকি প্রদর্শন করে আসছিলেন। একপর্যায়ে নিজের বিজয় নিশ্চিত করতে ভোটার প্রতি ৭ হাজার টাকা ঘুষ প্রদান করেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচার হয়েছে। এনিয়ে ভুক্তভোগী মুন্নী প্রতিবাদ করায় তাকে হত্যাসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করেন শাহনেওয়াজ পারভীন মিলি। যা নির্বাচনী আচরণ বর্হিভূত এবং আইনত দন্ডনীয় অপরাধ। এঘটনায় ভুক্তভোগী নাজমুন্নাহার মুন্নি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থাগ্রহণের দাবি জানিয়েছেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।