কৃষ্ণনগর (কালিগঞ্জ) প্রতিনিধি: উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় দখল করে চেয়ারম্যান কার্যালয়ের সাইনবোর্ড লাগানোর অভিযোগ পাওয়া গিয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যার পর গলঘেসিয়া নদীর খেয়াঘাটে অবস্থিত ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান মন্টু, সাধারণ সম্পাদক নূর আহম্মদ সুরুজ, সদস্য রাজগুল ও লিকায়ত আলী গাজী বলেন, গত মঙ্গলবার সন্ধার পরে ২০-৩০টি মোটরসাইকেল যোগে চেয়ারম্যান সাফিয়া পারভীনের লোকজন এসে আওয়ামী লীগ কার্যালয়ের সাইনবোর্ড উঠিয়ে ফেলে দিয়ে অফিসের ভিতরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরসহ আফিসে রক্ষিত চেয়ার, টেবিল ব্যানার ফেস্টুন ভাংচুর করে কার্যালয়ের সামনে চেয়ারম্যান কার্যালয়ের সাইনবোর্ড লাগিয়ে দিয়ে চলে যায়।
বুধবার সকাল ৯টার দিকে সরজমিনে গিয়ে দেখা যায়, অফিস ঘরটির সামনে ১নং কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয় লিখিত সাইনবোর্ড রয়েছে এবং অফিসটির ভিতরে চেয়ার, আওয়ামী লীগের বিভিন্ন ব্যানার, ফেস্টুন ইত্যাদি ভাংচুর, ছেড়া অবস্থায় বিক্ষিপ্তভাবে পড়ে রয়েছে।

স্থানীয় বাসিন্দা আওয়ামী লীগ কর্মী ফজর আলী গাজী জানান, দীর্ঘদিন এই ঘরটি আওয়ামী লীগের ওয়ার্ড কার্যালয় হিসেবে ব্যবহার হয়ে আসছে। কিন্তু মাস দুয়েক আগে চেয়ারম্যান সাফিয়া পারভীন অস্থায়ী কার্যালয়ের সাইনবোর্ড লাগিয়ে দেয়। পরবর্তীতে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ গত মঙ্গলবার বিকালে চেয়ারম্যান এর সাইনবোর্ডটি খুলে পাশে রেখে দেয় এবং সন্ধার পর চেয়ারম্যানের লোকজন এসে আওয়ামী লীগের সাইনবোর্ড ভেঙে ছিড়ে ফেলে দিয়ে অফিসের ভিতরে ভাংচুর করে চলে যায়।
এ বিষয়ে ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নুরুল হক গাজী জানান, ২০১৬ সালে তিনি সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে গলঘেসিয়া নদীর ধারে দোচালা ঘরটি নির্মাণ করেন যার উত্তর পাশে মোটরসাইকেল গ্যারেজ হিসেবে ব্যবহার করা হতো এবং দক্ষিণ পাশে তার ব্যক্তিগত কার্যালয় হিসেবে ব্যবহার করা হতো।

২মাস আগে ঘরটি মোটরসাইকেল চালকরা মেরামত করতে গেলে চেয়ারম্যান সাফিয়া পারভীন গ্রাম পুলিশ পাঠিয়ে মেরামত কাজে বাধা প্রদান করে এবং পরবর্তীতে অফিস ঘরটির সামনে সাইনবোর্ড লাগিয়ে দেয় এবং স্থানীয় আওয়ামী লীগও ব্যানার লাগিয়ে দেয়।
চেয়ারম্যান সাফিয়া পারভিন বলেন, অফিসটি দীর্ঘদিন চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহৃত হয়ে আসছে হঠাৎ করে গত মঙ্গলবার কৃষ্ণনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আহমেদ সুরুজের নেতৃত্বে তাদের লোকজন কার্যালয়ের সাইনবোর্ড ভেঙে ফেলায় রাতে আমি আমাদের কার্যালয়টি পুনরুদ্ধার করেছি।

এ বিষয়ে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান জানান ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন চেয়ারম্যান উভয়ই অভিযোগ করেছেন বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Check Also

দেশের গনতন্ত্র না থাকাই মানুষ আজ পরাধীনঃ সাতক্ষীরায়   ড. বদিউল আলম মজুমদার

সাতক্ষীরা সংবাদদাতাঃ :সুজন সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর কেন্দ্রীয় কমিটির সম্পাদক ড.বদিউল আলম মজুমদার বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।