যশোরে রেড ক্রিসেন্টের কর্মশালা

বিলাল মাহিনী, যশোর : যশোরে রেড ক্রিসেন্টের প্রাথমিক স্বাস্থ্যসেবা বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। যশোর ইউনিটে ১৫ তারিখ থেকে শুরু হওয়া তিন দিন ব্যাপি রেড ক্রস ও রেড ক্রিসেন্ট এর মৌলিক ইতিহাস ও প্রাথমিক চিকিৎসা-২২ বিষয়ক কর্মশালা ১৭ নভেম্ভর শুক্রবার শেষ হয়। কর্মশালায় রেড ক্রিসেন্ট অভয়নগর উপজেলা ইউনিটের পক্ষে ১৫ জন যুব সদস্য  অংশগ্রহণ করেন। রেড ক্রিসেন্ট অভয়নগর উপজেলা ইউনিট এর আহবায়ক মোঃ এনামুল হক, প্রোগ্রাম সমন্বয়ক তরিকুল ইসলাম এবং মুহিবুল্লাহিল মাহিদ এর নেতৃত্বে যুব রেড ক্রিসেন্ট উক্ত কর্মশালায় অংশ নেন। কর্মশালার উদ্বোধন করেন যুব রেড ক্রিসেন্ট যশোর জেলা ইউনিটের সেক্রেটারি ও যশোর প্রেস ক্লাবের সভাপতি জনাব জাহিদ হোসেন টুকন।
উক্ত কর্মশালায় সর্বোচ্চ অংশগ্রহণ কারী হিসাবে ছিল অভয়নগর যুব রেড ক্রিসেন্ট ইউনিট।এতে সকল উপজেলার তুলনায় অধিক অংশগ্রহণের পাশাপাশি চুড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণ করা যুব সদস্যদের মধ্যে ২য় স্থান অধিকার করে রেড ক্রিসেন্ট অভয়নগর উপজেলা ইউনিটের যুব সদস্য মোঃ ফেরদাউস রহমান।

এছাড়াও উক্ত পরীক্ষায় উত্তীর্ণ হবার পাশাপাশি তিনদিনব্যাপী মৌলিক প্রশিক্ষণের ফলাফল স্বরুপ অভয়নগর উপজেলার সকল যুব সদস্যের নিকট সার্টিফিকেট ও পুরষ্কার তুলে দেন যুব রেড ক্রিসেন্ট যশোর এর সেক্রেটারী জনাব জাহিদ হোসেন টুকন,ইউনিট লেভেল অফিসার জনাব গৌউর চন্দ্র,উপযুব প্রধান আহসান হাবীব, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগীয় প্রধান কবীর হৃদয় সহ অন্যন্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বিলাল মাহিনী, ১৮-১১-২২
যশোর

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।