কু-প্রস্তাবে রাজী না হওয়ায় তালায় বিধাব নারীকে কুপিয়ে জখম

ক্রাইমবার্তা রিপোট,তালাঃ তালার মাগুরাতে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক বিধবা নারী মারাতœক ভাবে আহত হয়েছেন। শুক্রুবার (১৯ নভেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার মাগুরা ইউনিয়নের চাঁদকাটি গ্রামে এ ঘটনা ঘটে। আহত বিধবা মমতাজ বেগম (৪৭) চাঁদকাটি গ্রামের মৃত্যু নজরুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় আহত মমতাজকে মুমূর্ষু অবস্থায় তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ১২ বছর আগে মাগুরা ইউনিয়নের চাঁদকাটি গ্রামের নজরুল শেখ স্ট্রোক করে মারা যান । সেই থেকে বিধবা মমতাজ বেগম তার চার ছেলে মেয়ে নিয়ে সংসার করে আসছে। স্বামী মারা যাওয়ার পর তার ননদের স্বামী একই এলাকার শহিদুল তাকে কুপ্রস্থাব দেয়। প্রস্তাবে সাড়া না দেওয়াতে বিভিন্ন সময় মমতাজ বেগমকে হুমকী ধামকী দিতে থাকে। তার সাথে বিয়ে না করলে মমতাজকে হত্যার হুমকী দিয়ে আসছিল শহিদুল। এ নিয়ে স্থানীয় মেম্বর ও চেয়ারম্যানের কাছে বার বার অভিযোগ দিলেও কোন প্রতিকার পাইনি মমতাজ বেগম। গতকাল শুক্রুবার সকালে একা পেয়ে মততাজকে হত্যার উদ্দ্যেশ্যে শহিদুল কোপাতে থাকে। এক পর্যায়ে বিধবা মমতাজ রক্তাত্ব অবস্থায় মাটিতে লুটে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কা জনক।
এলাকাবাসি জানান, শহিদুল এক জন ভয়ংকর মনুষ। তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে পারে না। ডাকাতিসহ একাধীক মামলা রয়েছে তার বিরুদ্ধে।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) চেীধুরি রেজাউল করিম জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।