সাতক্ষীরায় তিনদিন যাবত ইজিবাইক চালক নজরুল ইসলাম নিখোঁজ

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় নজরুল ইসলাম নামের এক ইজিবাইক চালক তিনদিন যাবত নিখোঁজ রয়েছেন। ইজিবাইক চালক নজরুল ইসলাম নিখোঁজ হওয়ার ঘটনায় পরিবারের পক্ষ থেকে তার ভাই ইমাদুল হক বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরী করেছেন।

সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, সাতক্ষীরা সদর উপজেলার তালতলা গ্রামের মৃত. আবু তালেবের ছোট ছেলে ইজিবাইক চালক নজরুল ইসলাম(৪৭) গত ১৭ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জীবিকার উদ্দেশ্যে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে সাতক্ষীরা শহরের এসে ওই দিন রাতে বাড়িতে না ফেরায়।

১৮ নভেম্বর শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ইজিবাইক চালক নজরুল ইসলামের ব্যবহৃত মুঠোফোনে (০১৭৪০-৩৭০৪৯৮) কল করলে তিনি বড়দল গ্রামে আছেন এবং তার ইজিবাইকে চার্জ দিচ্ছেন। ওই দিন বিকালে বাড়িতে আসবেন বলে জানান তিনি। কিন্তু নজরুল ইসলাম বাড়িতে ফিরে না আসলে, শুক্রবার রাতে নজরুল ইসামের মোবাইলে আবারও কল করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এর পর থেকে পরিবারের লোকজন তাদের বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে কোন সন্ধান না পেয়ে নিখোঁজ নজরুল ইসলামের বড় ভাই ইমাদুল হক বাদি হয়ে ১৯ নভেম্বর শনিবার সাতক্ষীরা সদর থানায় সাধারন ডায়েরী করেন। (সাধারন ডায়েরী নং-১২০৩)। নিখোঁজ ইফজিবাইক চালক নজরুল ইসলাম কে ফিরে পেতে অসহায় পরিবারের পক্ষ থেকে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার সহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি কামনা করা হয়েছে।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।