সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সদস্য আলফা ফেনসিডিলসহ গ্রেফতার: কুলি থেকে কোটি পতি

কুলি থেকে কোটি পতি : সাতক্ষীরার হুন্ডি ব্যবসায়ী আল ফেরদৌস আলফা ফেনসিডিলসহ গ্রেফতার

twitter sharing buttonক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরাঃ  আটকের ২৪ ঘণ্টা পর  সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আল ফেরদৌস আলফাকে গ্রেফতার দেখিয়েছে সাতক্ষীরা  ডিবি পুলিশ।

উল্লেখ্য, আলফেরদৌস আলফা কুলি থেকে কোটি পতি হয়ে ধরাকে সরা মনে করে এলাকায় চোরাচালান সিন্ডিকেট গড়ে তুলেছেন বলে অভিযোগ রয়েছে।   সরকারের তালিকাভুক্ত হুন্ডি ব্যবসায়ী, চোরাকারবারী, মাদক ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী বলেও বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত খবরের ভিত্তিতে জানা যায়।

২৫ নভেম্বর রাতে ৩০ বোতল ফেন্সিডিলসহ সাতক্ষীরা শহরের কাশেমপুর বাইপাস সড়ক এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।আল ফেরদৌস আলফা দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের আবুল কাশেমের পুত্র।সাতক্ষীরা জেলা পুলিশের দেওয়া তথ্যমতে আলফার বিরুদ্ধে থাকা মামলাগুলো হচ্ছে, দেবহাটা থানার মামলা নং-০৪, ১৫/০৬/২০০৫, ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনের ২৫-এ(বি) ২৫এ। দেবহাটা থানার মামলা নং ০৫, তাং ২৫/০৯/২০০৭, ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের বি মামলার বিচারে ৭ বছর সশ্রম কারাদন্ড হয় এবং ১০ হাজার জরিমানা করে আদালত।
তত্ববধায়ক সরকারের আমলে জরুরী তথ্যাদেশে যৌথবাহিনীর হাতে গ্রেফতার এবং বিচারে ৭ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করে আদালত। যার মামলা নং- এসটিসি-২৪৭/০৮।সাতক্ষীরা সদর থানার মামলা নং ২৭, তাং- ০৮/০৮/২০১২, ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনের ২৫-বি(১) বি।সাতক্ষীরা থানার মামলা নং- ৫৮, তারিখ ৩০/১১/২০১৯, ধারা- ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনের ২৫-বি(১) বি।নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং- ২১ তারিখ ০৮/১১/২০২১ ধারা ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইনের ৬/৭/৮ এবং ২৬ নভেম্বর ২০২২ তারিখে সাতক্ষীরা থানার মামলা নং- ৮৬, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সরণীর ১৪(খ)/৪১। মামলা রয়েছে।সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান আলফাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত বলেন তার বিরুদ্ধে মানব পাচার, মাদক ও বিশেষ ক্ষমতা আইনের একাধিক মামলা রয়েছে।

 

জেলা পরিষদের সাবেক সদস্য আলফা গ্রেফতার

সাতনদী ডেস্ক: সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সদস্য আল ফেরদৌস আলফা আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে তিনি আটক হন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সুত্র বিষয়টি নিশ্চিত করেছেন। আল ফেরদৌস আলফা দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের কোমরপুর গ্রামের আবুল কাশেম সরদারের ছেলে।
বর্তমানে তিনি আইন শৃঙ্খলা বাহিনীর হেফাজতে রয়েছেন বলে বিশ্বাস্থ সুত্রে জানা গেছে।

 

এর আগে ২০২০ সালের ১ লা জানুয়ারী সাতক্ষীরার শীর্ষ চোরাকারবারি আলফাকে গ্রেফতার করে পুলিশ।সাতক্ষীরার শীর্ষ চোরাকারকারী আলফেরদৌস আলফা ও তার সহোদর বিজিবি হত্যা মামলার আসামি আব্দুল আলিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল সকালে গ্রেফতারের পর তাদেরকে বিকালে আদালতে প্রেরণ করা হয়।

—————-0—————-

সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সদস্য আলফা ফেনসিডিলসহ গ্রেফতার

দেবহাটা প্রতিনিধি :- সাতক্ষীরার জেলা পরিষদের সাবেক সদস্য আল ফেরদৌস আলফাকে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (২৬ নভেম্বর) ভোররাতে শহরের বাইপাস সড়কের কাশেমপুর এলাকা থেকে ৩০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করাহয়।

আল ফেরদৌস আলফা (৫৫) সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার বাসিন্দা। তিনি দেবহাটার উত্তর কোমরপুর এলাকার আবুল কাশেম সরদার এর ছেলে। তিনি সাবেক জেলা পরিষদ সদস্য ও আ.লীগের নেতা।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বাবলুর রহমান জানান, আলফা একজন শীর্ষ মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী। অভিযান চালিয়ে ৩০ বোতল ফেন্সডিলসহ তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।