সাতক্ষীরায় বেগম রোকেয়া দিবস উপলক্ষে রালি,  মানবন্ধন  ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ সাইদুল হোসেন শহর প্রতিনিধিঃ
সবার মাঝে ঐক্য গড়ি নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় বেগম রোকেয়া দিবস ২০২২ উদযাপন উপলক্ষে রালি,  মানবন্ধন  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর সাতক্ষীরার আয়োজনে ও জেলা প্রশাসন সাতক্ষীরার সার্বিক সহযোগীতায়  শুক্রবার(৯ ডিসেম্বর) সকাল  ১০ টায় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সামনে থেকে  রালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মো. এ. কে. এম শফিউল আযম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিডিএলজি এর  উপ-পরিচালক  মাশরুবা ফেরদৌস।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
 অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) কাজী আরিফুর রহমান, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরার চেয়ারময়ান  জ্যোৎস্না আরা।
এসময় বক্তব্য রাখেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট  আব্দুল্লাহ আল আমিন,ওসিসি কর্মকর্তা আব্দুল হাই সিদ্দিক, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা,  জয়ীতাদের মধ্যে  বক্তব্য রাখেন চায়না ব্যানার্জী।
এসময় উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তহামিনা ইসলাম,
সুশীলনের সহকারী পরিচালক মনিরুজ্জামানসহ বিভিন্ন এনজিও  সামাজিক সংগঠনের প্রতিনিধি বৃন্দ। এসময় সাতক্ষীরা জেলা পর্যায়ে  ও  সদর উপজেলা পর্যায়ে ১০ জন জয়ীতাকে  পুরস্কার বিতরণ করা হয়।  প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  নারীকে সম্মান করা প্রতিটি পুরুষের দায়িত্ব। সমাজে মেয়েদের ইভটিজিং করা হয়। যারা ইভটিজিং করে তাদের চিন্তা করতে হবে তাদের ঘরেও মানবোন আছে। আমাদের এই দিবস থেকে শিক্ষা নিতে হবে। নারীরা সমাজে পিচিয়ে থাকবে না। তাদেরকে স্বশিক্ষায় শিক্ষা প্রদান করতে হবে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, প্রগ্রাম অফিসার ফাতেমা জোহরা।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।