আমিরে জামায়াত ডা. শফিকুর রহমান আটকের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ

আমিরে জামায়াত ডা. শফিকুর রহমান আটকের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল করেছে দলটি।

ক্রাইমবাতা রিপোটঃ   আজ সকাল সাড়ে ৮টার দিকে শহরের খুলনা রোড মোড় থেকে মিছিলটি বের হয়ে জজকোট চত্ত্বরে যেয়ে শেষ হয়।

সাতক্ষীরা শহর জামায়াতের আমীর জাহিদুল ইসলাম মিছিলটির নেতর্ত্বদেন।

জামায়াত সূত্র জানায়, সোমবার দিবাগত রাত ১.৩০-এর দিকে উত্তরার একটি বাসায় সাদা পোশাকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে অভিযান চালানো হয়। এ সময় তাকে নিয়ে যাওয়া হয়।

তাদের কাছে কোনো গ্রেফতারি পরোয়ানা ছিল না বলে জামায়াত সূত্র জানিয়েছে।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানকে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে। জামায়াতে ইসলামীর পক্ষ থেকে এ অভিযোগ করা হয়েছে।

জঙ্গিবাদে সম্পৃক্ততার অভিযোগে জামায়াতে ইসলামী বাংলাদেশের আমির ডা. মো. শফিকুর রহমানকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে সিটিটিসি। এর আগে গত ৯ নভেম্বর তার ছেলে ডা. রাফাত চৌধুরীকে সিলেট থেকে গ্রেফতার করে সিটিটিসির বোম ডিসপোজাল ইউনিট।

এ বিষয়ে মো. আসাদুজ্জামান বলেন, জঙ্গিবাদে সম্পৃক্ততার অভিযোগে জামায়াতের আমির ডা. মো. শফিকুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। তার ছেলের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

সিটিটিসি জানায়, জামায়াতের আমিরের ছেলে গ্রেফতার ডা. রাফাত চৌধুরী নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সিলেট অঞ্চলের প্রধান সমন্বয়ক ছিলেন।

২০২১ সালে আরাকানে রোহিঙ্গাদের পক্ষে জিহাদের জন্য রাখাইনের সশস্ত্র সংগঠন ‘আরসা’ ও ‘আরএসও’ উভয় সংগঠনের সঙ্গে যোগাযোগ করে হিজরত (একটি উদ্দেশ্য নিয়ে এক স্থান থেকে আরেক স্থানে গমন) করেন। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত ‘আরএসও’ নেতাদের সঙ্গেও বৈঠক করেন ডা. রাফাত।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।