জামায়াতে ইসলামীর  ভারপ্রাপ্ত আমীর মুজিবুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর  ভারপ্রাপ্ত আমীর মনোনিত হয়েছেন , সিনিয়র নায়েবে আমীর,সাবেক এমপি,অধ্যাপক মুজিবুর রহমান সাহেব

বিস্তারিত আসছে–

অবিলম্বে ডা. শফিকুর রহমানকে মুক্তি দিন : মাওলানা এটিএম মা’ছুম

 অনলাইন : বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম আজ বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমানকে ১২ ডিসেম্বর দিবাগত রাত ১টায় তাঁর নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। আমরা এ অন্যায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, বিগত ১৫ বছর যাবত বর্তমান ক্ষমতাসীন অনৈতিক সরকার ধারাবাহিকভাবে জামায়াতের ওপর জুলুম-নির্যাতন চালিয়ে আসছে। জামায়াতের তৎকালীন আমীরসহ শীর্ষ পাঁচ জন নেতাকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে ফাঁসি কার্যকর করেছে। জামায়াতে ইসলামীর নায়েবে আমীর, সেক্রেটারি জেনারেল, সহকারী সেক্রেটারি জেনারেলসহ শীর্ষ অনেক নেতৃবৃন্দকে দীর্ঘদিন যাবত কারাগারে আটকে রেখেছে। জামায়াতকে নেতৃত্ব শূন্য করার সরকারি সকল প্রচেষ্টা অব্যাহত রয়েছে। জামায়াতের ওপর নির্যাতন ও নিষ্পেষণ চালিয়ে এবং আমীরে জামায়াতকে গ্রেফতার করে বর্তমান আওয়ামী ফ্যাসিষ্ট সরকার বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে এক নিকৃষ্টতম নজির স্থাপন করেছে। তারা একদিকে গণতন্ত্র ও নির্বাচনের কথা বলে, অপরদিকে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার করে কারাগারে আটক রাখে। প্রকৃতপক্ষে  তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।

আমরা স্পষ্ট ভাষায় জানিয়ে দিতে চাই, সরকার এই গ্রেফতারের মাধ্যমে দেশে চলমান রাজনৈতিক কর্মসূচীকে বাঁধাগ্রস্ত করতে পারবে না। ভয়-ভীতি দেখিয়ে, মামলা-হামলা দিয়ে জনগণের এই আন্দোলনকে বন্ধ করা যাবে না।

অবিলম্বে জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমানসহ গ্রেফতারকৃত জামায়াতের সকল নেতা-কর্মী এবং গ্রেফতারকৃত অন্যান্য রাজনৈতিক দলের সকল নেতৃবৃন্দকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।