রাজশাহীতে জামায়াতের মিছিলঃ দুই পুলিশ সদস্য আহত

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা দুইটার দিকে রাজশাহী নগরের নিউমার্কেটের উত্তর পাশ থেকে রাজশাহী মহানগর জামায়াতের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে শিবিরের নেতা–কর্মীরা ছিলেন। মিছিলটি নগরের কাদিরগঞ্জ মোড় হয়ে রেলক্রসিং পার হয়ে উপশহর নিউমার্কেটের দিকে যায়। উপশহর নিউমার্কেটের দিকে যাওয়ার জন্য মিছিলটি মোড় ঘুরে পশ্চিম দিকে যেতে থাকলে পুলিশ ছত্রভঙ্গ করার জন্য ধাওয়া দেয়। এ সময় মিছিল থেকে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এতে দুই পুলিশ সদস্য আহত হন।

মিছিলে নেতৃত্ব দেন রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারি এমাজ উদ্দিন মণ্ডল। মিছিলে জামায়াত–শিবিরের দুই শতাধিক নেতা–কর্মী অংশ নেন। মিছিলের পরে মুঠোফোনে যোগাযোগ করা হলে এমাজ উদ্দিন মণ্ডল  বলেন, গত সোমবার দিবাগত রাত দুইটার দিকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির শফিকুর রহমানকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। কোনোরকম উসকানি ছাড়া সরকার অন্যায়ভাবে তাঁদের নেতাকে গ্রেপ্তার করেছে। এই মিছিল থেকে তাঁরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। মিছিল থেকে হামলার ব্যাপারে জানতে চাইলে এমাজ উদ্দিন মণ্ডল বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

এ বিষয়ে নগরের বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, মিছিল করার কোনো অনুমতি ছিল না। ঝটিকা মিছিল বের করা হয়। এ সময় পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করতে গেলে তাঁরা পুলিশের ওপর ইটপাটকেল ছুড়ে পালিয়ে যান। প্রথম আলো

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।