ইউনিয়ন পরিষদ থেকে ডেকে নিয়ে ১৯৭৮ সালের বিশেষ ক্ষমতা আইনে আটক করা হলো চেয়ারম্যান মাওলানা আব্দুল গফফারকে

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:    সাতক্ষীরা জেলা জামায়াতের পশ্চিম শাখার সাবেক আমীর ও ঘোনা ইউপি চেয়ারম্যান মাওলানা আব্দুল গফফার এবং সদর উপজেলার ঘোনা ইউনিয়ন জামায়াতের সাবেক সেক্রেটারী   মাওলানা আব্দুল ওয়াদুদকে   কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বুধবার আদালতে পাঠানো প্রতিবেদনে গত ২ সেপ্টেম্বর নাশকতার পরিকল্পনাকালে সদর থানার দায়েরকৃত ৭ নং বিচারাধীন মামলায় তাদেরকে যথাক্রমে মঙ্গলবার বিকেল চারটায় কুশখালি ইউনিয়ন পরিষদ এলাকা ও একই দিন বিকেল ৫টায় ঘোনা গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
গ্রেপ্তারকৃত আব্দুল গফফার সাতক্ষীরা সদর উপজেলার ভাদড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে ও আব্দুল ওয়াদুদ একই উপজেলার ঘোনা গ্রামের মৃত মোহাম্মদ আলী সরদারের ছেলে।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক মাহমুদ হোসেন জানান, গ্রেপ্তারকৃত আব্দুল গফফার ও আব্দুল ওয়াদুদের বিরুদ্ধে ১৯৭৮ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫(ডি) ধারা তৎসহ বিষ্ফোরক দ্রব্য আইনের ৪ ও ৬ ধারার অভিযোগ রয়েছে। তাদেরকে বুধবার বিকেলে জেল হাজতে পাঠানো হয়েছে।
তবে বুধবার বিকেলে আদালত চত্বরে ঘোনা ইউপি চেয়ারম্যান আব্দুল গফফার জানান, তাকে মঙ্গলবার দুপুর ১২টার সময় কুশখালি ইউনিয়ন পরিষদে সরকারি কাজ করাকালিন সময়ে পুলিশ গ্রেপ্তার করে। মাওলানা আব্দুল ওয়াদুদ জানান, তাকে বুধবার ভোর তিনটার সময় তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।#

এক নজরে ২নং কুশখালী ইউনিয়ন

অবস্থান ও সীমানাঃ সাতক্ষীরা জেলার সদর উপজেলায় ২নং কুশখালী ইউনিয়ন অবস্থিত । উত্তরে বাঁশদহা ও

দক্ষিণে বৈকারী ইউনিয়ন, পূর্বে আগঁরদাড়ী ও শিবপুর ইউনিয়ন এবং পশ্চিমে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।