সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

মুজাহিদুল ইসলাম,ক্রাইমবাতা রিপোট,সাতক্ষীরা: সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে শুক্রবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

এরপর সূর্যদয়ের সাথে সাথে জেলা প্রশাসনের আয়োজনে শহরের খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প মাল্য অর্পন করেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো: নজরুল ইসলাম, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, সাতক্ষীরা প্রেসক্লাব, সাতক্ষীরা জেলা পরিষদ,সদর উপজেলা পরিষদ, সাতক্ষীরা সিভিল সার্জন অফিস, সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসিসহ ও বিভিন্ন সরকারী বেসরকারী সংগঠন।

পরে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে মহান বিজয় দিবসের বিভিন্ন কর্মসুচির উদ্বোধন করেন, জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ুন কবির।
এ সময় সেখানে জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাশরুবা ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আরিফুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোশারফ হোসেন মশুসহ জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া দিবসটি উপলক্ষে মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত, পুলিশ ও বিএনসিসিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে কুচকাওয়াজ ও শরীর প্রর্দশনী, রক্তদান কর্মসূচি, চিত্র অংকন প্রতিযোগিতা, হাসপাতাল, জেলখানা, বৃদ্ধাশ্রম ও এতিমখানায় উন্নত মানের খাবার সরবরাহ, মুক্তিযোদ্ধা বিষয়ক চলচিত্র প্রদর্শনী, মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সন্তানদের সংবর্ধণাসহ নানা কর্মসুচি পালিত হচ্ছে। এরপর সন্ধ্যায় সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে আলোচনা সভা,পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Please follow and like us:

Check Also

চট্টগ্রামে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় পাঁচলাইশ থানা ছাত্রলীগ এর বৃক্ষরোপন কর্মসূচি

বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও SDG অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের ১০ দিনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।