নর্দার্ন ইউনিভার্সিটি খুলনায় আন্তঃবিভাগ সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

সংবাদ বিজ্ঞপ্তি
নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উদ্যোগে আন্তঃবিভাগ সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ শুরু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় দুই দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. এটিএম জহিরউদ্দিন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, “শুধু একাডেমিক পড়াশুনাই নয়, শিক্ষার্থীদের সহশিক্ষা কার্যক্রমের বিভিন্ন বিষয়ে সংযুক্ত করা ও সুস্থ সংস্কৃতির চর্চার জন্যই এই আয়োজন। আশা করছি শিক্ষার্থীরা নিজেদের অন্যান্য বিভিন্ন পারদর্শীতাও প্রদর্শন করতে পারবে।”
অনুষ্ঠান আয়োজক কমিটির সভাপতি ও জার্নালিজম এন্ড ম্যাস কমিউনিকেশন বিভাগের প্রধান মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর আনোয়ারুল হক জোয়ারদার, খুলনা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর শাহজাহান কবির, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. শাহ আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের প্রধান মো. ওবায়দুল্লাহ।
বিশ্ববিদ্যালয়ের ৮টি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সোমবার সকালে আবৃত্তির মাধ্যমে শুরু হয় দুই দিনব্যাপী এই প্রতিযোগিতা। পরে দুপুরে দলীয় নাচ ও একক নাচের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল থেকে ক্লাসিক, দেশাত্মবোধক ও ফোক, এবং আধুনিক ও ব্যান্ড- এই তিনটি ক্যাটাগরিতে গানের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

Check Also

রাষ্ট্রপতি পদে নির্বাচন করতে চান জগদীশ বড়ুয়া পার্থ

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হওয়া সেই জগদীশ বড়ুয়া পার্থ এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।