সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকায় কোন মাটির রাস্তা থাকবেনা, গ্রাম হবে শহর-এমপি রবি

মুজাহিদুল ইসলাম : সাতক্ষীরা সদরের বাঁশদহা ইউনিয়নের ভবানীপুর ও কাওনডাঙ্গা গ্রামে দু’টি রাস্তার হেয়ারিং বন বন্ড এইবিবি করনের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) বিকালে ভবানীপুর গ্রামে বাঁশদহা ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচন করে ইটের সলিং রাস্তার উদ্বোধন করেন সাতক্ষীরা-২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “বাংলাদেশ আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। দেশ ও জনগণের কল্যাণে জননেত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। গ্রাম হবে শহর, সেই অঙ্গিকার নিয়ে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। আমার সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকায় কোন মাটির রাস্তা থাকবেনা।
বাঁশদহা গ্রামের শহিদ স্মৃতি কলেজের মোড় পিচের রাস্তা হতে ভবানীপুর চার রাস্তার মোড় পিচের রাস্তা ডানে মিলনের দোকান পর্যন্ত ১৪৫০ মিটার রাস্তা ‘গ্রামীণ মাটির রাস্তাসমূহ টেকসইকরণের লক্ষ্যে হেরিং বোন বন্ড (এইচবিবি) করণ ২য় পর্যায়ে প্রকল্পের আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে ৮৭ লক্ষ টাকা ব্যয়ে নব-নির্মিত ইটের সলিং রাস্তার উদ্বোধন করা হয় এবং পরে বাঁশদহা ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাওনডাঙ্গা গ্রামের নিছার আলীর বাড়ির পার্শে^ পিচের রাস্তা হতে আবুল হোসেনের বাড়ি পর্যন্ত ১০০০ হাজার মিটার এইচবিবি করণের ৬১ লক্ষ ৬৯ হাজার ৩শত টাকা ব্যয়ে হেয়ারিং বন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। অপরদিকে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির ঐকান্তিক প্রচেষ্টায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়ণে বাঁশদহা ইউনিয়নের মানুষের জন্য বাঁশদহা বাজারে পাইপ লাইনের মাধ্যমে সুপেয় লাইন নির্মাণ কাজের স্থান পরিদর্শণ করেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শফিউদ্দিন শফি, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মাহাফুজুর রহমান, আগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি, জেলা ছাত্রলীগের সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল, সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন, ইউপি সদস্য তৌহিদুর রহমান, মেসার্স শেখ কন্সট্রাকশনের প্রতিনিধি ইলিয়াস হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:সাতক্ষীরার তালায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। উপজেলার ধলবাড়িয়া গ্রামে সোমবার বিকাল সাড়ে পাঁচটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।