বিএনপি নেতাকর্মীদের হত্যা করে গদি রক্ষা করা যাবে না: দুলু

বিএনপি নেতাকর্মীদের হত্যা করে আওয়ামী লীগ সরকার গদি রক্ষা করতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

রোববার দুপুরে নাটোর শহরের পশ্চিম আলাইপুরে জেলা বিএনপির অফিসের সামনের মহাসড়কে আয়োজিত গায়েবানা জানাজায় তিনি এ মন্তব্য করেন

পঞ্চগড়ের বোদা উপজেলায় বিএনপি নেতা আব্দুর রশীদ আরেফিন পুলিশের গুলিতে মারা যাওয়ার ঘটনায় এ গায়েবানা জানাজার আয়োজন করা হয়।

দুলু বলেন, আব্দুর রশীদ আরেফিন ছিলেন বিএনপির একজন আদর্শের সৈনিক। তিনি সব সময় রাজপথে আন্দোলন-সংগ্রাম চালিয়েছেন। জিয়ার আদর্শের সেই সৈনিককে পুলিশ গুলি করে হত্যা করেছে। আমরা হত্যাকারীদের শাস্তির দাবি করছি। এভাবে আমাদের নেতাকর্মীদের গুলি করে হত্যা করে কোনোভাবেই আন্দোলন দমিয়ে রাখতে পারবে না। এই সরকারকে পদত্যাগ করিয়ে তত্ত্বাবধায়ক সরকার গঠন করিয়েই ঘরে ফিরব।

জানাজায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন, নাটোর সদর উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম ও জেলা যুবদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম আফতাবসহ নেতাকর্মীরা।

Please follow and like us:

Check Also

বিমান থেকে ডলারভর্তি তিনটি ব্যাগ সাগরে ফেলা হয়

অবশেষে মুক্তিপণে ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্তি পেলেন সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি থাকা বাংলাদেশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।