নিজস্ব প্রতিনিধি: সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরার বার্ষিক সাধারণ সভা ও ২০২৩ সালের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় শহরের নিউ মার্কেটস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভা পরবর্তী নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ছিলেন মেহেদী আলী সুজয়, সদস্য খন্দকার আনিছুর রহমান ও মাহফিজুল ইসলাম আক্কাজ। এ সময় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে জাতীয় দৈনিক নব অভিযান পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও গ্লোবাল টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি রাহাত রাজা কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন। এসময় আরও উপস্থিত ছিলেন সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের প্রতিষ্ঠাকালীন সভাপতি মীর মোস্তফা আলী, এম বেলাল হোসেন, আব্দুর রহমান, সৈয়দ সাদিকুর রহমান, রিজাউল করিম, সেলিম হোসেন, মাসুদ আলী, শেখ কামরুল ইসলাম, আসাদুজ্জামান মধু, শহিদুজ্জামান শিমুল, আজিজুল ইসলাম ইমরান, সৌরভ হোসের ও গাজী ফরহাদ।

উল্লেখ্য, ২০১৩ সালে প্রতিষ্ঠিত এ সংগঠনটি মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদ কর্মীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। এই সংগঠনটিকে আরো গতিশীল করতে এবং মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন কর্ম পরিকল্পনা বাস্তবাায়নে সম্মিলিতভাবে সকলের সহযোগিতা কামনা করেন সংগঠনের সভাপতি