কুলিয়ার শশাডাঙ্গা দাখিল মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

আবু বক্কার সিদ্দিক দেবহাটা (সাতক্ষীরা):- 

জ্ঞানের সন্ধানে, ফিরে যাও দেশ সেবায়” এই পতিপাদ্যকে সামনে রেখে দেবহাটা উপজেলার শশাডাঙ্গা দাখিল মাদ্রাসার কমলমতি শিক্ষার্থীদের মাঝে বই বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১লা (জানুয়ারি) সকাল ১১ টায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে মাদ্রাসার (ভারপ্রাপ্ত) সুপার মাও শাহিদুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক শহিদুল ইসলাম। সরকারের এই বিশেষ উদ্যোগের প্রশংসা করে তিনি বলেন সুশিক্ষা জাতির মেরুদন্ড। সুশিক্ষা ছাড়া কখনো দেশ বা জাতির উন্নয়ন করা সম্ভব নয়।শিক্ষার্থীদের মতামতের প্রাধান্যতা দেওয়ার জন্য শিক্ষক ও অবিভাবকদের আহব্বান করেছেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মাদ্রাসার সহকারী শিক্ষক  ভীস্ম কুমার সরকার, সহকারী শিক্ষক রনজিৎ কুমার,সহকারী শিক্ষক উতপল মন্ডল, সহকারী শিক্ষক ফারুক হোসেন, সহকারী শিক্ষক আদিত্য কুমার সরকার, সহকারী শিক্ষক মো: কামরুজ্জামান,  সহকারী শিক্ষকা রজিফা খাতুন, সহকারী শিক্ষকা রাবেয়া খাতুন, সহকারী শিক্ষকা খাদিজা খাতুন, ক্বারী মো: ইসমাঈল হোসেন, এবতেদায়ী শিক্ষক আফতাবুজ্জামান, আব্দুস সালাম প্রমুখ।

Please follow and like us:

Check Also

দেবহাটা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠান

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) প্রেসক্লাবের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।