ন্যায়-ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠিত না থাকায় সমাজে ব্যবধান বাড়ছে: সাবেক এমপি গাজী নজরুল

আঃ সাত্তার:  কালিগঞ্জ,  সাতক্ষীরা সংবাদদাতা: বাংলাদেশ জামায়াতে ইসলামী কালিগঞ্জ উপজেলা জেলা শাখার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ৭ জানুয়ারি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক এমপি গাজী নজরুল ইসলাম, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাতক্ষীরা জেলা শাখার সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে মৌতলা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি আঃ সাত্তার, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি কাজী আক্তারুজ্জামান ( কালু) সেক্রেটারি কাজী আখিরুল ইসলাম, হাফেজ আঃ আলিম সহ প্রমুখ।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাবেক এমপি গাজী নজরুল ইসলাম বলেছেন, মূলত ন্যায়-ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠিত না থাকায় আজ মানুষে মানুষে ব্যবধান ক্রমেই বাড়ছে। তাই আর্তমানবতার মু্িক্তর জন্য মানুষের মধ্যে ব্যবধান কমাতে হবে। আর এজন্য প্রয়োজন ন্যায়-ইনসাফ ভিত্তিক একটি ইসলামী কল্যাণ রাষ্ট্র।তিনি বলেন জামায়াতে ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার করার জন্য কাজ করে যাচ্ছে।
সাতক্ষীরা জামায়াতের সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান বলেছেন, সাতক্ষীরাসহ সারাদেশে শীতের প্রকোপে জামায়াতে ইসলামী অসহায় শীতার্ত মানুষের সেবায় অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। বন্যা, অগ্নিকান্ড, সড়ক দুর্ঘগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি উদাত্ত আহব্বান জানান। তিনি দেশকে কল্যাণ রাষ্ট্রে পরিণত করার জন্য সকলকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কাজে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে এসে দেশ ও জাতি গঠনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।