যশোরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী হত,আহত ২

যশোরে সাত সকালে রামনগরের যশোর ট্রেডিং এর সামনে ও রাজারহাট চামড়ার হাটের সামনে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু ও দুইজন আহত হয়েছেন। নিহত ইদ্রিস আলী শহরের পালবাড়ি এলাকার আব্দুল হালিমের ছেলে। আহতরা হলেন, গাজীরঘাট গ্রামের সাইফুর রহমানের ছেলে আবুল কালাম আজাদ ও মণিরামপুর উপজেলার উত্তরপাড়া বারপাড়া গ্রামের নুরো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রামনগরের যশোর ট্রেডিং এর সামনে সোমবার সকাল নয়টায় দ্রুতগামী একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা ইদ্রিস আলী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরোহী আবুল কালাম আজাদ। এসময় স্থানীয়রা আজাদকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

অন্যদিকে, এ ঘটনার কিছু সময় আগে রাজারহাটে একটি দ্রুতগামী বাস বাইসাইকেলে থাকা দিন মজুর নুরোকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় প্রচন্ড আঘাত পেয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগেই ইদ্রিস আলীর মৃত্যু হয়। এছাড়া নুরো মাথায় প্রচন্ড আঘাত পেয়েছেন। প্রচন্ড রক্তক্ষরণ হচ্ছে। তার অবস্থা আশংকাজনক। অন্যদিকে আজাদ সুস্থ্ আছেন। তিনি আশঙ্কামুক্ত বলে জানান ডাক্তার রশিদ।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।