আশাশুনির বড়দলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউপি সদস্যের মৃত্যু

আশাশুনি সংবাদদাতা: আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নে বিদ্যুৎ লাইনের সংযোগ ঠিক করতে গিয়ে ইউপি সদস্য চন্দ্র কান্ত মন্ডল (৩৫) এর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

বড়দল ইউনিয়নের ১নং ওয়ার্ড চম্পাখালী গ্রামের এবারই নির্বাচিত প্রথম ইউপি সদস্য সদা হাস্যোজ্জল ব্যক্তি চন্দ্র কান্ত মন্ডলের বাড়ির পাশে মিষ্টি পানির (ডিপ টিউবওয়েল) মিশ্র চাষের ঘের আছে। ধান কাটা শেষ হয়ে যাওয়ায় সেখানে নতুন চাষাবাদের জন্য মোটর চালানোর লক্ষ্যে পুরনো সংযোগের তার ঠিক করছিলেন তিনি। ধারনা করা হচ্ছে তার লুজ থাকায় তিনি বিদ্যুতায়িত হলে তার পুত্র দ্রুত ছুটে গিয়ে বিদ্যুৎ লাইন বন্ধ করে দিলেও ততক্ষণে নিস্তেজ হয়ে যান। তাকে সাথে সাথে এম্বুলেন্সযোগে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বড়দল ইউপি চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানা মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, দুর্ভাগ্যজনকভাবে ইউপি সদস্য চন্দ্র কান্ত মন্ডলের মৃত্যুর ঘটনায় আমরা হতবাক হয়ে গেছি। মৃত মেম্বরের স্ত্রী ও ২ পুত্র রয়েছে বলে জানা গেছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।