সাতক্ষীরায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

খলিষখালী (পাটকেলঘাটা) প্রতিনিধি: শুক্রবার তালা উপজেলার মাগুরা গ্রামে ২মাসের অন্ত:সত্তা এক স্কুল ছাত্রী (১৫) বিয়ের দাবিতে প্রেমিক ইউপি সদস্য ময়নুল ইসলামের পুত্র রাসেল বাদশাহর বাড়িতে অনশন শুরু করেছে। এ বিষয়ে ঐ স্কুল ছাত্রীর সাংবাদিকদের জানান, মাগুরা গ্রামের ইউপি সদস্য ময়নুল ইসলামের পুত্র বাদশাহর সাথে তার ৭-৮ মাস প্রেমের সম্পর্ক চলে আসছে।

বিয়ের আশ্বাসে বাদশা আমার সাথে শারীরিক সম্পর্ক করে। যার কারণে আমি ২ মাসের অন্ত:সত্তা হয়ে পড়ি। বিষয়টি রাসেল বাদশাহকে জানালে সে জেঠুয়া বাজারের স্বাহমক্য কমপ্লেক্সের ডাক্তার জেসমিন নাহারের নিকট থেকে ঔষধ খোওয়ায়। কিন্তু তাতেও সন্তান নষ্ট হয়নি। এ দিকে খবর পেয়ে তালা থানার ডিএসবি রুবেল ও তালার একাধিক সাংবাদিক এসে খবরের সত্যতা যাচাই করেন। এদিকে প্রেমিক বাদশাহ বাড়ি থেকে সটকে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রেমিকা প্রেমিক রাসেল বাদশাহর বাড়িতে অবস্থান করছিল। প্রেমিকার বাড়ি চাঁদকাটি গ্রামে।

এদিকে প্রেমিক রাসেল বাদশাহর পিতা ইউপি সদস্য ময়নুল ইসলাম জানান, ঘটনা যদি সত্য হয় তাহলে আমার ছেলে তাকে বিয়ে করবে। তবে তিনি আরও জানান, বিষয়টি নিয়ে অনেক চক্রান্ত হচ্ছে। আমাকে নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে।

Please follow and like us:

Check Also

শ্যামনগরে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে বিদ্যালয়ের নৈশপ্রহরী গ্রেপ্তার

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শনিবার বিকেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।