বিয়ের জন্য যেমন পাত্রী খুঁজছেন রাহুল গান্ধী

ব্যক্তিগত বিষয়ের আলোচনায় নজর কাড়লেন ভারতের কংগ্রেস নেতা রাহুল গান্ধী। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খোলেন তিনি। যদিও আগেও তিনি জানিয়েছেন, যে পাত্রীর মধ্যে তার মা সনিয়া ও ঠাকুমা ইন্দিরার গুণ রয়েছে, তাকে তিনি বেছে নিতে রাজি, তবে এই সাক্ষাৎকারে বিয়ে নিয়ে অকপটে মুখ খুললেন রাহুল গান্ধী।

এর সঙ্গে মুচকি হেসে রাহুল বলেন, ‘এটা ভালোই হবে’। সঞ্চালিকা প্রশ্ন করেন, তাহলে কি রাহুল গান্ধী বিয়ের বিপক্ষে নন? তার ইতিবাচক উত্তর দিয়ে রাহুল বলেন, একেবারেই নয়। সেই সময়ই আলোচনা হয় যে, ‘সঠিক মানুষ’ -এর আসার এপেক্ষায় রাহুল আছেন কি না!

রাহুল এই প্রশ্নের জবাবে প্রসঙ্গ তোলেন তার মা সনিয়া ও বাবা রাজীব গান্ধীর বিয়ে নিয়ে। রাহুল বলেন, ‘ সমস্যা হল,আমার বাবা মায়ের খুব সুন্দর একটা দাম্পত্য জীবন ছিল। আর তারা একে অপরের সঙ্গে প্রেমে ছিলেন। তাই আমার মানদণ্ডটা একটু ওপরে।’ সঞ্চালিকা পাল্টা প্রশ্ন করেন যে, রাহুলের কাছে কোনো ‘চেকলিস্ট’ আছে কি না! জবাবে কংগ্রেসের ওয়েনাদের সাংসদ বলেন, তিনি এমন একজন পাত্রী পছন্দ করবেন, যিনি ‘ভালোবাসার মানুষ’ হবেন, সঙ্গে ‘বুদ্ধিদীপ্ত হবেন’।

রাহুল বলেন, ভালোবাসতে জানে এমন কাউকে তিনি পছন্দ করবেন। এছাড়াও মানবিকতা রয়েছে এমন কাউকেই রাহুল গান্ধীর পছন্দ। মজার ছলে সঞ্চালিকা বলেন, সমস্ত মহিলারা কিন্তু এই বার্তা পেয়ে যাচ্ছেন। হেসে ফেলে রাহুল পাল্টা বলেন,’এবার আপনি আমায় মুশকিলে ফেলে দিচ্ছেন।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

Check Also

রাষ্ট্রপতি পদে নির্বাচন করতে চান জগদীশ বড়ুয়া পার্থ

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হওয়া সেই জগদীশ বড়ুয়া পার্থ এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।