মো: আবু জাফরের মৃত্যুতে দেবহাটা জামায়াতের শোক

দেবহাটা প্রতিনিধি :- দেবহাটা উপজেলা জামায়াতের প্রবীণ সদস্য (রুকন) পারুলিয়া ইউনিয়নের সাবেক আমীর মো: আবু জাফরের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবার সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোকবাণী দিয়েছেন, সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর হাফেজ মাওলানা রবিউল বাশার ও জেলা জামায়াতের সেক্রেটারি মাওঃ আজিজুর রহমান এবং দেবহাটা উপজেলা জামায়াতের আমীর মাও: ওলিউল রহমান ও জামায়াতের সেক্রেটারি হাফেজ মাও: ইমদাদুল হক।

মরহুমের স্মৃতিচারণ করে জানাযা নামাজ পূর্ব এক শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর হাফেজ মাওলানা রবিউল বাশার,শোকবাণীতে প্রধান অতিথির বক্তব্যে বলেন, মো: আবু জাফরের  ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ভাইকে হারালাম। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গিয়েছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সিটি কলেজের উপাধ্যক্ষ ও জেলা জামায়াতের নায়েবে আমীর শহিদুল ইসলাম মুকুল, উপজেলা জামায়াতের আমীর মাও: ওলিউল রহমান, আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কার সিদ্দিক, ২নং পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, বিএনপি নেতা মহিউদ্দিন সিদ্দিকীসহ  উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মরহুমের জানাযা নামাজে ইমামতি করেন তার বড় ছেলে মো: জাহিদুল বাশার, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা জামায়াতের সেক্রেটারি হাফেজ মাও: ইমদাদুল হক।

মো: আবু জাফর বৃহস্পতিবার দুপুর ১টার সময় ঢাকা ইনাম মেডিকেল হসপিটালে ক্যান্সার জনিত কারণে  ইন্তেকাল করেছেন। তার বয়স হয়েছিলো ৬১ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। পরের দিন শুক্রবার সকাল ৯টার সময় নিজ বাসভবনে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মো: আবু জাফর ছিলেন সংগঠনের একজন নিবেদিত প্রাণ দায়িত্বশীল। তিনি আন্দোলনের কঠিন সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গিয়েছেন। তিনি ১৯৮৭ সালে জামায়াতের সদস্য (রুকন) শপথ গ্রহণ করেন, সেখান থেকে বর্তমান সময় পর্যন্ত জামায়াতের রুকন হিসেবে দায়িত্বপালন করেছেন। হে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা ও রহম করুন এবং তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করুক।

Check Also

দেবহাটায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধিতে সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার কুলিয়া ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধির লক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।