ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেপ্তার: ২টি ইজিবাইক উদ্ধার

সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার (৫ ফেব্রুয়ারি) দিনগত রাত ১০টায় খুলনা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি ইজিবাইক উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো খুলনা ছোটবহেরা এলাকার মো: আশরাফ মোল্লার ছেলে মো: মাসুদুর রহমান পিকুল, খুলনা পশ্চিম বানিয়া খামার এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে শফিকুল ইসলাম কামরুল, খুলনা লবনচোরা এলাকার হাবিবুর রহমানের ছেলে রাজু আহমেদ, বটিয়াঘাটা এলাকার আলাউদ্দিন গাজীর ছেলে শুকুর আলী।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় সাতক্ষীরা সদর থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো: ফখরুল আলম খান।

ওসি জানান, ১৭ জানুয়ারি সাতক্ষীরা থেকে অরবিন্দ দাস নামের এক ব্যক্তির ইজিবাইক চুরি হবার পর তার অভিযোগের প্রেক্ষিতে চোরচক্রের ওই তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সাতক্ষীরা পুলিশ ফাড়ির এসআই মো: মুস্তাাফিজুর রহমান উন্নত প্রযুক্তির সহায়তায় ইজিবাইক ছিনতাই চক্রের ওই তিন সদস্যকে খুলনা থেকে গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছ থেকে দুটি ইজিবাইক উদ্ধার করা হয়। তাদেরকে সাতক্ষীরা সদর থানায় এনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।