আখেরী মোনাজাতে শেষ হলো নলতার ৫৯তম ওরছ শরীফ

আহাদ: সুলতানুল আউলিয়া কুতুবুল আকতাব গওছে জামান আরেফ বিল্লাহ হযরত শাহছুফী আলহাজ্জ খান বাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর ৫৯তম ওরছ শরীফ শনিবার সকালে আখেরী মোনাজাতের মধ্যদিয়ে শেষ হয়েছে।
নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ও সাতক্ষীরা ০৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হকের সভাপতিত্বে আখেরী মোনাজাতে এনবিআরের সাবেক চেয়ারম্যান ড. আবদুল মজিদ, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরাসহ সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, কেন্দ্রীয় ও আহ্ছানিয়া শাখা মিশনের কর্মকর্তাবৃন্দ ও দেশ-বিদেশ থেকে আগত ভক্তবৃন্দ আখেরী মোনাজাতে অংগ্রহণ করেন।
দেশ ও মুসলিম উম্মাহর সুখ শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন নলতা শরীফ জামে মসজিদের খতিব মাওলানা আবু সাইদ (রংপুরী)। আখেরী মোনাজাতে মানুষের ‘আমিন আমিন’ ধ্বনিতে পুরো এলাকা প্রকম্পিত হয়ে উঠে। মোনাজাতে অংশ নিতে বাংলাদেশসহ বিভিন্ন দেশের ধর্মপ্রাণ ভক্ত ও আশেকান গভীর রাত থেকে নলতার পাঁক রওজা শরীফ প্রাঙ্গনে উপস্থিত হতে থাকেন। ফজরের নামাজের পর মিলাদ শরীফ ও সংক্ষিপ্ত আলোচনা শেষে সকাল সাড়ে ৯ টার দিকে আখেরী মোনাজাত অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।