‘দিনে পদযাত্রা, রাতে কূটনীতিকদের পদলেহন বিএনপির’

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের ‍যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা দিনে পদযাত্রা করেন আর রাতে বিভিন্ন দূতাবাসে গিয়ে কূটনীতিকদের পদলেহন করেন। তিনি আরও বলেন, আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের জন্য, শুধু ক্ষমতায় যাওয়ার জন্য নয়।

শনিবার চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সারা দেশে জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বেলা ২টার দিকে হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ড. হাসান বলেন, বিএনপি নেতাদের মনে রাখা দরকার- কোনো কূটনীতিক এ দেশে কাউকে ক্ষমতায় বসাতে পারেননি এবং পারবেনও না। এদেশের ক্ষমতার মালিক জনগণ, আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাসী। আওয়ামী লীগ সব সময় জনতার ভোট নিয়ে ক্ষমতায় এসেছে। ভবিষ্যতেও জনগণের ভোট নিয়ে আবার সরকার গঠন করবে। তিনি বলেন, রাজপথ থেকে আওয়ামী লীগের উৎপত্তি- ক্ষমতায় থাকুক বা না থাকুক, সব সময় জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে থাকেব।

ড. হাছান আরও বলেন, বিএনপি আন্দোলন করতে পারে না, পারে শুধু বিশৃঙ্খলা সৃষ্টি করতে। রাজনীতির নামে কাউকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে আমরা দিতে পারি না। তাদের পদযাত্রার উদ্দেশ্যই হলো সারা দেশে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করা। তিনি বলেন, বিএনপি বুঝতে পেরেছে আগামী নির্বাচনেও তাদের কোনো সম্ভাবনা নেই। তাই তাদের নির্বাচনভীতি পেয়ে বসেছে।

শান্তি সমাবেশে চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ শামীম সভাপতিত্ব করেন। এতে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান। সাবেক ছাত্রনেতা সাইদুল হক সুমনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন অ্যাডভোকেট মোহাম্মদ আলী, ইউনুস গণি চৌধুরী, জসিম উদ্দিন শাহ, মঞ্জুরুল আলম মঞ্জু, জাফর আহমেদ, এসএম রাশেদুল আলম, দিদারুল আলম, শওকতুল আলম, সেলিম উদ্দিন, শাহনেওয়াজ চৌধুরী প্রমুখ।

সমাবেশে চট্টগ্রাম উত্তর জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ সব সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।