সাতক্ষীরায় বড় ভাই-ভাবীকে ছোটভাইয়ের দায়ের কোপ

নিজস্ব প্রতিনিধি:
সাতক্ষীরার কাজীপাড়া গ্রামে বড় ভাই আনোয়ারুল ইসলাম ও ভাবী রনজিলা খাতুনকে কুপিয়ে জখম করেছে ছোট ভাই মনিরুল ইসলাম ও তার ছেলে জনি হোসেন।

বাড়িতে ছাগল যাওয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটির এক পর্যায়ে ভাই ও ভাবীকে কোপানো হয়। রোববার রাত ১০ টার দিকে সাতক্ষীরা সদরের বাঁশদহা ইউনিয়নের কাজীপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় আনোয়ারুল ও তার স্ত্রী রনজিলা খাতুনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। এদিকে ঘটনার পরপরই স্থানীয়রা ছোটভাই আনোয়ারুল ও তার ছেলে জনিকে বেঁধে রাখে ও পরে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আহত আনোয়ারুল ইসলাম (৫৫) বাশদহা ইউনিয়নের কাজীপাড়া গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে।
সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আনোয়ারুল ইসলাম বলেন, আমাদের একটি ছাগল সন্ধ্যার দিকে মনিরুলদের বাড়িতে গেলে তারা গালাগালি শুরু করে। সামান্য ছাগল যাওয়ার বিষয় নিয়ে গালাগালি না করার জন্য আমি মনিরুলকে পরামর্শ দেই।

এতে ক্ষিপ্ত হয়ে মনিরুল ও তার ছেলে জনি আমাকে মারপিট শুরু করে। তখন আমার স্ত্রী রনজিলা বাঁধা দিতে গেলে তারা তাকে দা দিয়ে কুপিয়ে জখম করে।

পরবর্তীতে তারা আমাকেও কুপিয়েছে।
সাতক্ষীরা থানার এসআই মিথুন মজুমদার বলেন, মারামারির ঘটনায় স্থানীয়রা মনিরুল ও তার ছেলে জনিকে বেঁধে রেখে পুলিশকে খবর দেয়। আমি তাদেরকে আটক করে থানায় নিয়ে আসি। এঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।