আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতাল সাতক্ষীরায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতাল সাতক্ষীরায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি:-

মহান ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরা লি. এর আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের কনসালটেশন সেন্টারে হাসপাতাল ইনচার্জ মুহাম্মদ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্জারী, ফিজিওথেরাপি ও স্পোর্টস ইনজুরী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সাবেক প্রধান সহকারি অধ্যাপক ডাঃ সনজয় কুমার সরকার।
এসময় উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের হিসাব কর্মকর্তা শেখ শরিফুল আওয়াল, মার্কেটিং অফিসার আঃ হাকিম, আইটি ইন্জিনিয়ার আঃ আহাদ, পি আর ও মোঃ মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী সার্জন ও ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের কনসালটেন্ট ও সার্জন ডাঃ আবু বকর মোঃ মামুন শরীফ ও ফিজিওথেরাপিষ্ট মোঃ মোর্শেদুল ইসলাম।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।