দেশে যথাসময়ে নির্বাচন হবে:এমপি রবি

আককাজ : বাংলাদেশ আওয়ামী লীগ ২নং-কুশাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে দক্ষিণ কুশখালী মক্তব মোড়ে ৪ নংওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে ওয়ার্ড সভাপতি মো. মহিদুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “আমি ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়ে অবহেলিত দক্ষিণাঞ্চলের উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি সব সময় জনগণের কল্যাণে কাজ করেছি। আমাদের দক্ষিণাঞ্চলের মানুষ ছিল খুবই অবহেলিত। মহান আল্লাহর অশেষ রহমতে জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় পদ্মা সেতু আমাদের ভাগ্য খুলে দিয়েছে। জননেত্রী শেখ হাসিনা জাতিকে যে স্বপ্ন দেখান তা বাস্তবায়ন করেন। যারা দেশের ভালো চাইনা সেই স্বাধীনতা বিরোধীদের ভোট দিয়ে মহান জাতীয় সংসদে পাঠিয়েছিল। তাদের কারণে দেশের শহীদ মিনার ও স্মৃতিসৌধ অপবিত্র হয়েছিল। তিনি আরো বলেন, দেশে যথাসময়ে নির্বাচন হবে এবং জনগণের সমর্থন নিয়ে জননেত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে।”
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য এস এম শওকত হোসেন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, সদর উপজেলা আওয়ামী আসনে আ’লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী, সহ-সভাপতি মো. গোলাম মোর্শেদ, সহ-সভাপতি ও সাবেক বৈকারী ইউপি চেয়ারম্যান মো.আসাদুজ্জামান অসলে, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. আনছার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র মন্ডল, কুশাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইউসুফ আলম, সাধারণ সম্পাদক মো. তাজউল ইসলাম, বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহসীন কবির পিন্টু প্রমুখ। সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। বাংলাদেশ আওয়ামী লীগ ২নং-কুশাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত সকলের উপস্থিতিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কোন প্রার্থী না থাকায় পূর্বের সভাপতি মো. মহিদুল ইসলামকে আবারও সভাপতি এবং মো. মাসরুরার রহমানকে আবারও সাধারণ সম্পাদক করে ৪নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়। এসময় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে মক্তব মোড় এলাকায় ফিতা কেটে দক্ষিণ কুশখালী ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিস উদ্বোধন করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন কুশখালী ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসরুরার রহমান।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।