দেবহাটা রিপোর্টার্স ক্লাবের শিক্ষা সফর ও আনন্দ ভ্রমণ

দেবহাটা রিপোর্টার্স ক্লাবের শিক্ষা সফর ও আনন্দ ভ্রমণ করেন দেবহাটা রিপোর্টার্স ক্লাব।

আবু বক্কার সিদ্দিক দেবহাটা (সাতক্ষীরা) :-

আমরা দূর আকাশের নিশায় মাতাল, ঘরভোলাদের মতো, বকুল বনের গন্ধে আকুল,মৌমাছিদের মতো, কবি রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা কালজয়ী এ গানের কথাকলিকে বুকে ধারন করে মনের আরেকটু প্রশান্তি বাড়াতে অজানাকে জানতে বার্ষিক শিক্ষা সফর ও আনন্দ ভ্রমণ করেছেন দেবহাটা রিপোর্টাস ক্লাবের নেতৃবৃন্দ।

শনিবার (২৫শে ফেব্রুয়ারি) রাত ২টায় দেবহাটা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে শিক্ষা সফর ও আনন্দ ভ্রমণের আহবায়ক ওমর ফারুক মুকুলের নেতৃত্বে দেবহাটা থেকে সপ্নের পদ্মা সেতু, টুংগীপাড়া,বাগেরহাট ষাট গম্বুজ মসজিদ, খানজাহান আলী মাজার, চন্দ্র মহল, রুপসা সেতু আনন্দ ভ্রমণের উদ্দেশ্য রওনা করেন। আনন্দ ভ্রমণে অংশ নিয়েছে দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ডা: অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, সাংবাদিক জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের দেবহাটা উপজেলার সভাপতি ও মোহনা টিভির উপজেলা প্রতিনিধি আর কে বাপ্পা, সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন ডাবলু,যুগ্ম সম্পাদক রুহুল আমিন মোড়ল, সদস্য আবু বক্কার সিদ্দিক, সদস্য ডা: আমিরুল ইসলাম প্রমূখ।

Check Also

দেবহাটায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধিতে সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার কুলিয়া ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধির লক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।