প্যারোলে মুক্তি পেয়ে পিতার জানাজায় অংশ নিলেন জামায়াত নেতা খোরশেদ আলম

বাংলাদেশ জামায়েতে ইসলামী সাতক্ষীরা জেলা কর্মপরিষদ সদস্য সাবেক জেলা শিবিরের সভাপতি সাতক্ষীরা শহর জামায়াতের সেক্রেটারী খোরশেদ আলম প্যারোলে মুক্তি পেয়ে তার পিতার জানাজায় অংশগ্রহণ করেন। শনিবার (৪ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৫টার দিকে তালা উপজেলা ইসলামকাটি ইউনিয়নের সুজনশানা সংলগ্ন বাউখোলা দোতলা মসজিদ প্রাঙ্গনে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক গোরস্থানে খোরশেদ আলমের পিতার দাফন সম্পন্ন করা হয়। জানাজার উদ্দেশ্যে তাকে বিকাল ৫টার দিকে পুলিশ প্রহরায় তাকে ইসলামকাটির বাউখোলা গ্রামে পরিবারের কাছে আনা হয় ও জানাজা শেষ করে ৬টা ১৫ মিনিটে তাকে আবার পুলিশ হেফাজাতে সাতক্ষীরা কারাগারে নেয়া হয়। এর আগে গত শুক্রুবার রাত সাড়ে ১২টার দিকে খোরশেদ আলমের পিতা আলহাজ্জ্ মাষ্টার হাবিবুর রহমান ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ৩ কন্যা, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিকে খোরশেদ আলমের পিতার জানাজা ও দাফন কাজে অংশ নিতে নিজ বাড়িতে এসে পৌঁছালে শত শত নেতাকর্মীসহ সাধারণ মানুষ সমবেত হন। খোরশেদ আলমকে জড়িয়ে ধরে স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। স্থানীয় সূত্রে জানা যায়, রাজনৈতিক মামলায় খোরশেদ আলম সাতক্ষীরা কারাগারে ছিলেন। যে কারণে পিতার মৃত্যুর সময় পাশে থাকতে পারেনি তার একান্ত আদরের সন্তান খোরশেদ আলম আঙ্গুর। সময় মত চিকিৎসা সেবা থেকেও বঞ্চিত হয়েছে খোরশেদ আলমের পিতা। স্থানীরা জানান, খোরশেদ আলম ছোট বেলা থেকে খুব ন¤্র,ভদ্রসহ ভাল মানুষ ছিলেন। কিন্তু রাজনৈতিক ভাবে তাকে হয়রানি করতে তার নামে মিথ্যা মামলা হায়ের করে ক্ষমতাসীনরা। খোরশেদ আলমের পিতা আলহাজ্জ্ মাষ্টার হাবিবুর রহমান বাওখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। ২ ছেলে ৩ মেয়ের মধ্যে খোরশেদ আলম ছোট ছেলে। রড় ছেলে সেলিমুল আলম সৌদিপ্রবাসী ।
জানাজা নামাজে ইমামতি করেন মরহুমে ছোট ছেলে খোরশেদ আলম। এসময়, জাতক্ষীরা জেলা জামায়াতের আমীর মুহাদ্দীস রবিউল বাশার,নায়েবে আমীর শেখ নুরুল হুদা, ও অধ্যাপক শহিদল ইসলাম মুকুল, জেলা সেক্রেটারী মাও. আজিজুর রহমান, জেলা সহকারী সেক্রেটারী অধ্যাপক গাজী সুজায়েত আল,ী জেলা কর্মপরিষদ ডাক্তার মাহমুদুর হক, ডা. আফতাব উদ্দীন, জেলা সহকারী সেক্রেটারী অধ্যাপক ওবাইদুল্লাহ, স্থানীয় চেয়ারম্যান অধ্যাপক গোলাম ফারুক, হাবিবুর রহমান, শহর আমীর জাহিদুল ইসলাম, তালা আমীর মাও. মফিজুল্লাহ, সেক্রেটারী অধ্যাপক ইদ্রিস আলী, মাও. কবিরুল ইসলাম, মাষ্টার আব্দুল মালেক, মোক্তাদুল ইসলাম, ইমামুল হোসেন, নাহীদ হাসান, মেম্বার ইউনিয়ন আমীর, মশারাফ হোসেন সহ শত শত মুসল্লি অংশ গ্রহণ করেন। এনময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা, তালা থানা এস আই সাজ্জাদুল ইসলাম । পরে পারিবারিক কবর স্থানে মসজিদের পাশেই তাকে দাফন করা হয়।
বাংলাদেশ জামায়েতে ইসলামী সাতক্ষীরা জেলা কর্মপরিষদ সদস্য. সাবেক জেলা শিবিরের সভাপতি সাতক্ষীরা শহর জামায়াতের সেক্রেটারী খোরশেদ আলমের পিতা আলহাজ্জ্ মাষ্টার হাবিবুর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে সাতক্ষীরা জেলা শাখার আমীর মুহাদ্দীস রবিউল বাশার ও সেক্রেটারী মাওলানা আজিজজুর রহমান। এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তারা মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন। প্রেসবিজ্ঞপ্তি

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।