লারোয়ায় ডাকাত দলের সঙ্গে ‘গোলাগুলি

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে। এতে চার পুলিশ সদস্য ও এক ডাকাত সদস্য আহত হয়েছেন।

সোমবার বেলা ১১টায় কলারোয়া থানায় এক সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, কলারোয়ার কোটার মোড় এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে পুলিশ সেখানে গেলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজিব আহত হন। এ ছাড়া ডাকাত দলের সদস্য মিজান গুরুতর আহত হয়েছেন। গোলাগুলির এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে ছয় ডাকাতকে আটক করে।

আটকরা হলেন, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশিরের ছেলে হুমায়ুন কবির (৩৭), কোতয়ালী থানার মোল্ল্যাপাড়া গ্রামের সাইদুল ইসলাম (৬০), একই এলাকার ধলামিয়ার ছেলে মিজান (৪৭), শার্শা থানার বসতপুর গ্রামের আবুল কালাম (৫৫), একই গ্রামের নুর আব্দুল্লাহ ও সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে সাইদুজ্জামান(২৮)।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাইন্ড গুলি এবং দুটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।