নাশকতা চেষ্টার অভিযোগে সাতক্ষীরা জামায়াতের নায়েবে আমির জেলা বিএনপির যুগ্ম আহবায়কসহ গ্রেপ্তার-৮

সাতক্ষীর সংবাদদাতা: নাশকতা চেষ্টার অভিযোগে সাতক্ষীরায় জেলা জামায়াতের নায়েবে আমির নুরুল হুদা ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসানসহ ৮ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দাবী  ৩ এপ্রিল  সোমবার ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরা সদর উপজেলার খানপুর পশ্চিমপাড়া জামে মসজিদের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলা জামায়াতের নায়েবে আমির মোঃ নুরুল হুদা (৬২),জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক সাধারন সম্পাদক শেখ তারিকুল হাসান (৫২), জেলা জামায়াত পশ্চিম জোনের সেক্রেটারি সাবেক চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন সরদার (৬২), সদর থানা যুবদলের আহবায়ক মোঃ নজরুল ইসলাম (৪২), ৯নং শিবপুর ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুল হাকিম সরদার (৪০) ও ছাত্রশিবিরের সভাপতি আব্দুল হাকিম মোল্লা মিন্টু (৩০), জামায়াত নেতা জামশেদ আলম (৬০) ও মোঃ ফজর আলী মোল্লা (৬৪)।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩ এপ্রিল  ভোরবেলায় নাশকতার উদ্দেশ্যে তারা একত্রিত হয়ে বৈঠক করার সময় তাদেরকে ৪টি ককটেল সাদৃশ্য বস্তুসহ হাতে নাতে আটক করা হয়। এ ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক আজিজ মাহমুদ বাদী হয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্যের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-৫)। অপর দিকে আটককৃত বিএনপি নেতা শেখ তারিকুল হাসান ও জামায়াত নেতা নুরুল হুদার পরিবার  এ প্রতিবেদককে জানিয়েছেন  ৩ এপ্রিল রাতে নিজ বাসা হতে তাদের আটক করে নিয়ে যায় পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এ মামলায় জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি খুলনা অঞ্চালক পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক, জেলা জামায়াতের আমীর মুহাদ্দিস রবিউল বাশার, সাতক্ষীরা বিএনপির সাংগঠনিক সম্পাদক বরখাস্তকৃত মেওর তাসকিন আহম্মেদ চিশতি,
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।