পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক আহত

ইয়াছীন আলী সরদার,তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনায় ট্রাক কার্গো চালক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার ভোর রাতে সাতক্ষীরা-খুলনা মহা সড়কের পাটকেলঘাটা থানার বল ফিল্ড মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। আহত কার্গো চালকের নাম লাল মিয়া (৫৫)। এদিকে, পাটকেলঘাটার একই সড়কে বার বার সড়ক দূর্ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা।
প্রত্যক্ষদর্শী বল ফিল্ড এলাকার শাহীনুর ড্রাইভার জানান, শুক্রবার ভোরে সাদিয়া কার্গো নামে একটি ট্রান্সপোর্টের  ট্রাক চট্রগ্রাম থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। পথিমধ্যে দ্রুত গামী কার্গো  ট্রাকটি পাটকেলঘাটা বল ফিল্ড এলাকায় টুঙ্গিপাড়া এক্সপ্রেস কউন্টারের সামনে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে। ঘটনা স্থলেই কার্গো  ট্রাক চালক লাল মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে  ভর্তি করেন।  অপর দিকে দাঁড়িয়ে থাকা ট্রাকটিতে কোন লোক না থাকায় হতাহত হয়নি, তবে ট্রাকটি মারাতœক ক্ষতিগ্রস্থ হয়। ট্রাকটির মলিক পাটকেলঘাটার হারান পালের বলে জানা গেছে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, বিষয়টি হাইওয়ে পুলিশ দেখভাল করছেন।  হাইওয়ে পুলিশ সমীর কুমার জানান, বেপরোয়া গতিতে চালানো ট্রাকটি জব্দ করা হয়েছে।
এদিকে, সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটায় একই মহাসড়কে বার বার সড়ক দূর্ঘটনায় প্রানহানির ঘটনায় আতংকিত হয়ে পড়েছেন স্থানীয়রা। তারা জানান, পাটকেলঘাটার অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান ও বাণিজ্যিক প্রতিষ্ঠান গুলো মহা সড়কের ধারে। আর এই মহাসড়কে বার বার দূর্ঘটনার কবলে পড়ে ইতিমধ্যে বেশ কয়েকজন প্রাণ হারিয়েছেন। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন সাধারন মানুষ। তাদের দাবী দূর্ঘটনা প্রতিরোধের জন্য সড়কের দুই ধারে রাখা কাঠের গুড়ি, বালুর স্তুপ ও এলোমেলো ভাবে রাখা ট্রাকগুলো অন্যত্র সরিয়ে রাখা খুবই জরুরী। এ ব্যাপারে সংশ্লিষ্ট কতৃপর্ক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।